Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sports Meet

শুরু হল ৪৭তম কেভিএস স্পোর্টস মিট

কেন্দ্রীয় বিদ্যালয় সংগঠনের পরিচালনায় শুরু হয়ে গেল ৪৭তম কেভিএস জাতীয় স্পোর্টস মিট(বয়েজ)।

ইছাপুরের মেটাল স্পোর্টস কম্পলেক্সে এই ক্রীড়া প্রতিযোগিতার সূচনা হল। নিজস্ব চিত্র।

ইছাপুরের মেটাল স্পোর্টস কম্পলেক্সে এই ক্রীড়া প্রতিযোগিতার সূচনা হল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইছাপুর শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৬ ১৯:১২
Share: Save:

কেন্দ্রীয় বিদ্যালয় সংগঠনের পরিচালনায় শুরু হয়ে গেল ৪৭তম কেভিএস জাতীয় স্পোর্টস মিট(বয়েজ)। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটা নাগাদ ইছাপুরের মেটাল স্পোর্টস কমপ্লেক্সে এই ক্রীড়া প্রতিযোগিতার সূচনা করেন ব্যারাকপুরের স্পেশ্যাল আইজি ও ডিআইজি ত্রিপুরারী অথর্ভ। উপস্থিত ছিলেন ভারতীয় কবাডি দলের প্রাক্তন অধিনায়ক বিশ্বজিৎ পালিত এবং হাওড়ার পুলিশ কমিশনার ডিপি সিংহ। এছাড়াও ছিলেন কেন্দ্রীয় বিদ্যালয়ের কলকাতা রিজিয়নের ডেপুটি কমিশনার এন আর মুরলী।

চারদিন ধরে চলবে এই ক্রীড়া অনুষ্ঠান। শেষ হবে আগামী ১৮ সেপ্টেম্বর। এই ক্রীড়া প্রতিযোগিতায় ভারতের নানা প্রান্তের এগারোশো কেন্দ্রীয় বিদ্যালয় থেকে পড়ুয়ারা অংশ নিচ্ছে। এ দিন সকালে প্রায় হাজারখানেক পড়ুয়া সারিবদ্ধভাবে মিছিল করে এসে ইছাপুরের মেটাল স্পোর্টস কমপ্লেক্সে জড়ো হয়। এর পর ‘বিভেদের মধ্যে ঐক্য’ শীর্ষক একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেও অংশ নিয়েছিল কেন্দ্রীয় বিদ্যালয়ের ছাত্ররা। এই প্রতিযোগিতায় মূলত ফুটবল, কবাডি, তাইকোন্ডো এবং জুডো থাকছে।

আরও পড়ুন: মেয়েকে বলেছিলাম ক্লাসে ফার্স্ট হলে আমিও সোনা আনব

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE