Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Sports News

নিয়ম ভেঙে এয়ারপোর্টেই আটকে গেলেন শ্রীলঙ্কার ৯ ক্রিকেটার

সোমবারের ঘটনা। সে দিনই ওয়ান ডে খেলতে ভারতে আসার কথা ছিল শ্রীলঙ্কার ৯ জন ক্রিকেটারের। কিন্তু কলম্বো এয়ারপোর্টেই আটকে দেওয়া হয় তাঁদের। প্রথমে ভাবা হয়েছিল দিল্লি দূষণের জেরেই দল পাঠাতে চাইছে না শ্রীলঙ্কা।

মাস্ক পরে মাঠে নেমেছেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা। ছবি: পিটিআই।

মাস্ক পরে মাঠে নেমেছেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা। ছবি: পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
কলম্বো শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৭ ১৫:৩৭
Share: Save:

একে তো দিল্লি দূষণে জেরবার শ্রীলঙ্কা ক্রিকেট দল। তার মধ্যে নিজের দেশেই নিয়ম ভেঙে আটকে পড়লেন ভারতে ওয়ান ডে খেলতে আসা শ্রীলঙ্কার ন’জন ক্রিকেটার।

এমনিতে শ্রীলঙ্কা সরকারের সঙ্গে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সম্পর্ক বেশ খারাপ। যার ফলে ক্রিকেটারদের উপর রয়েছে নানা নিষেধা়জ্ঞা। দেশের বাইরে কোনও টুর্নামেন্টে খেলতে হলে নিতে হবে ক্রীড়ামন্ত্রকের অনুমতি। কিন্তু সেই অনুমতি না নিয়েই রওনা দিয়েছিলেন ক্রিকেটাররা।

সোমবারের ঘটনা। সে দিনই ওয়ান ডে খেলতে ভারতে আসার কথা ছিল শ্রীলঙ্কার ৯ জন ক্রিকেটারের। কিন্তু কলম্বো এয়ারপোর্টেই আটকে দেওয়া হয় তাঁদের। প্রথমে ভাবা হয়েছিল দিল্লি দূষণের জেরেই দল পাঠাতে চাইছে না শ্রীলঙ্কা। কিন্তু পরে জানা যায় ভারতে দল পাঠানোর আগে যে দেশের ক্রীড়ামন্ত্রকের অনুমতি নিতে হয় সেটা নেয়নি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। সরকারের কাছে খবর যেতেই সেই ৯ ক্রিকেটারকে এয়ারপোর্টেই আটকে দেওয়া হয়। এবং সেখান থেকে ফিরে আসার জন্য নির্দেশ দেওয়া হয়।

আরও পড়ুন

দিল্লি দূষণের জের, মাঠের মধ্যেই বমি করলেন লাকমল

যা খবর তাতে নিয়ম মেনে অনুমতি নিয়েই সেই ৯ ক্রিকেটারকে ভারতে আসতে হবে। সরকারের তরফে বলা হয়েছে, ‘নিয়মটা নিয়মই। সেটা মেনেই চলতে হবে।’ মঙ্গলবার বোর্ডের সঙ্গে কথা বলে তবেই ছাড় দেওয়ার কথা। এ দিন রাতে তাঁদের ভারতে আসার ফ্লাইট ধরার সম্ভাবনা রয়েছে।

এই ৯ ক্রিকেটার তালিকায় রয়েছেন অধিনায়ক থিসারা পেরেরা, উপুল থরাঙ্গা, দানুষ্কা গুনাথিলাকা, আসেলা গুনারত্নে, চাথুরঙ্গা দে সিলভা, সাচিথ পাথিরানা, দুষ্মন্ত চামেরা এবং নুয়ান প্রদীপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE