Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Dog

পেনাল্টি বাঁচালো কুকুর! দেখুন ভিডিয়ো…

কুকুর পেনাল্টি বাঁচাচ্ছে, এমনটা দেখেছেন বা শুনেছেন কখনও!

পেনাল্টি বাঁচাচ্ছে কুকুর। ছবি সোশ্যাল মিডিয়ার সৌজন্যে

পেনাল্টি বাঁচাচ্ছে কুকুর। ছবি সোশ্যাল মিডিয়ার সৌজন্যে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ নভেম্বর ২০১৮ ১৩:১৫
Share: Save:

তিনকাঠির তলায় দাঁড়িয়ে গোল আটকানো মোটেই সহজ কাজ নয়। আর তা যদি হয় পেনাল্টি, তা হলে তো কথাই নেই। শুধুমাত্র পেনাল্টি বাঁচিয়ে বহু গোলরক্ষক নায়ক হয়ে গিয়েছেন, এমন নজিরের অভাব নেই। কিন্তু কুকুর পেনাল্টি বাঁচাচ্ছে, এমনটা দেখেছেন বা শুনেছেন কখনও! সম্প্রতি সামনে এল এমনই এক ভিডিয়ো, যেখানে ঠিক যেন লেভ ইয়াসিনের ভূমিকায় দেখা গেল একটি কুকুরকে।

সোমবার ইউটিউবে প্রকাশিত হয়েছে এই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে, গোলপোস্টের পাশে দাড়িয়ে আছে একটি কুকুর। পেনাল্টি রুখতে পোস্টের নীচে দাঁড়িয়ে আছেন গোলরক্ষক।

শট মারার জন্য অপেক্ষা করছে একজন খেলোয়াড়। পেনাল্টি কিক নেওয়ার সময় বলের উল্টো দিকে পড়ে যান গোলরক্ষক। কিন্তু সে সময়ই হুট করে গোলের সামনে চলে আসে কুকুরটি।

আরও পড়ুন: অস্ট্রেলিয়া সিরিজের আগে ঝালিয়ে নিন আপনার ক্রিকেট মস্তিষ্ক

তার গায়ে লেগে বলটি আর গোলে ঢোকেনি। তবে বলের ধাক্কায় সে নিজেই ঢুকে গিয়েছে গোলে, খেয়েছে গড়াগড়ি। কুকুরের পেনাল্টি বাঁচানোর এই ভিডিয়োই এখন ভাইরাল নেট দুনিয়ায়।

শেষমেশ গোল না হলেও এই বিচিত্র ঘটনার সাক্ষী থাকতে পেরে মাঠে উপস্থিত দর্শকরা বেশ আনন্দিত। গোলরক্ষক এই ঘটনায় খুশি হলেও হকচকিয়ে গিয়েছেন বাকি ফুটবলার ও রেফারি। তবে খেলাটি কোথায় হয়েছে তা জানা যায়নি।

আরও পড়ুন: সলমনের এই প্রাক্তন নায়িকা এখন কী করছেন জানেন?​

মাঠে কুকুর ঢুকে খেলা ভণ্ডুল করার ঘটনা অবশ্য প্রথম নয়। এর আগে বহু বার এরকম ঘটনা ঘটেছে।

  

গত বছর ইংল্যান্ডে লোয়ার ডিভিশন লিগে হালসোয়েন টাউন ও স্কেলমারডেলের ম্যাচ পণ্ড হয়েছিল এই কারণে। সম্প্রতি আর্জেন্টিনায় একটি ম্যাচে ফুটবলারদের পা থেকে বলের দখল নিতে মরিয়া কুকুরের জন্য প্রায় ৭ মিনিট বন্ধ রাখতে হয়েছিল ফুটবল ম্যাচ।

ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Penalty Viral Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE