Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Football

করোনা-দূরত্ববিধি মেনে হার ৩৭ গোলে

মজা হচ্ছে, এমন লজ্জার হারের পরেও আদৌ হতাশ নন রিপডর্ফের কর্তারা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২০ ০৪:৫১
Share: Save:

জার্মানিতে একেবারে নিচের দিকের অপেশাদার ফুটবল লিগের একটি ম্যাচে ঘটল বিস্ময়কর কাণ্ড! এসজি রিপডর্ফ/মোলজ়েন-টু ক্লাব অদ্ভুত কারণে হজম করল ৩৭ গোল। তাদের খেলা ছিল এসভি হোল্ডেনস্টেডট টু-র সঙ্গে। রটে যায়, এই হোল্ডেনস্টেডট ক্লাব আগের ম্যাচটা এমন এক দলের বিরুদ্ধে খেলেছে, যাদের কয়েক জন করোনায় সংক্রমিত। তাই রিপডর্ফ তাদের দলই নামাতে পারছিল না। সংক্রমণের আতঙ্কে খেলতে রাজি হননি অনেকেই। তবু বহু কষ্টে মাত্র সাত জনকে নিয়েই ম্যাচটা খেলে রিপডর্ফ। এবং তাদের অরক্ষিত রক্ষণের সুযোগ নিয়ে হোল্ডেনস্টেডট ম্যাচ জিতল ৩৭-০ গোলে! আসলে, রিপডর্ফের মাঠে থাকা সাত জনও সামাজিক দূরত্ব রক্ষা করে কখনওই বলের কাছে বা বিপক্ষ ফুটবলারের দিকে যাননি। হোল্ডেনস্টেডটের একের পর এক গোল করা তাঁরা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখেছেন!

মজা হচ্ছে, এমন লজ্জার হারের পরেও আদৌ হতাশ নন রিপডর্ফের কর্তারা। ম্যাচ না খেললে তাদের জরিমানা হত প্রায় আঠারো হাজার টাকা। কর্তারা খুশি, অতিমারির সময় সেই টাকাটা বেঁচে যাওয়ায়! এ দিকে, হোল্ডেনস্টেডটে সব ফুটবলারের কিন্তু করোনা পরীক্ষাও হয়েছিল। তাতে জানা যায়, একজনও সংক্রমিত হননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Germany Social Distancing Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE