Advertisement
১৯ এপ্রিল ২০২৪

মাঠে দর্শক, শাস্তি পেতে পারে বায়ার্ন

বায়ার্ন ভক্তরা অবশ্য মাঠে ঢুকেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে ছবি তুলতে। রোনাল্ডো যে ঘটনায় আদৌ বিচলিত হননি। তাঁকে রীতিমতো হাসতে দেখা যায়।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০১৮ ১৭:৩৪
Share: Save:

চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালের প্রথম পর্বে রিয়াল মাদ্রিদের কাছে হারার পরে এখন শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছে বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে। বুধবার রাতে ম্যাচের শেষে আলিয়াঞ্জ এরিনায় নেমে পড়েন বেশ কিছু বায়ার্ন সমর্থক। যার পরে উয়েফা এক বিবৃতিতে জানিয়েছে, মাঠে সমর্থক ঢুকে পড়ায় অভিযুক্ত হয়েছে বায়ার্ন। এই সমর্থকদের বিরুদ্ধে আরও অভিযোগ, ম্যাচ চলাকালীন তাঁরা আপত্তিকর ব্যানারও প্রদর্শন করেছেন। ৩১ মে এই নিয়ে বায়ার্নের বক্তব্য শুনবে উয়েফা।

বায়ার্ন ভক্তরা অবশ্য মাঠে ঢুকেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে ছবি তুলতে। রোনাল্ডো যে ঘটনায় আদৌ বিচলিত হননি। তাঁকে রীতিমতো হাসতে দেখা যায়।

জিদান অবশ্য ম্যাচ জিতেও হাসছেন না। বরং এর আগের জুভেন্তাস ম্যাচ থেকে শিক্ষা নিতে চাইছেন। রিয়াল মাদ্রিদ ম্যানেজার বলেছেন, ‘‘সেমিফাইনালের ভাগ্য এখনও কিছুই ঠিক হয়নি। দ্বিতীয় পর্বেও দারুণ লড়াই হবে। জুভেন্তাসের বিরুদ্ধে যে ব্যাপারটা ঘটেছিল, তার থেকে শিক্ষা নিতে হবে আমাদের।’’ চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার ফাইনালে রিয়ালের বিরুদ্ধে তুরিনে প্রথম পর্বের ম্যাচ ০-৩ হারার পরে সান্তিয়াগো বের্নাবাউতে এসে তিন গোল দিয়েছিলেন এডেন জেকোরা। শেষ মুহূর্তে রোনাল্ডোর পেনাল্টি বাঁচিয়ে দেয় রিয়ালকে। জিদান আরও বলেছেন, ‘‘আমাদের সতর্ক থাকতে হবে। না হলে ঘরের মাঠে আমাদের অবস্থা খারাপ হতে পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

FC Bayern Munich Football Punishment FIFA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE