Advertisement
২৪ এপ্রিল ২০২৪

বিরাটের প্রশংসায় এবিডি

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ব্যাটসম্যান ও উইকেটকিপার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে খেলেন বিরাটের সঙ্গে। জুটি বেঁধে ব্যাটও করেছেন বহুবার। বিরাটের সঙ্গে ব্যাট করতে পছন্দও করেন এবিডি।

মুগ্ধ: কোহালির মানসিক দৃঢ়তায় মোহিত ডিভিলিয়ার্স। ফাইল চিত্র

মুগ্ধ: কোহালির মানসিক দৃঢ়তায় মোহিত ডিভিলিয়ার্স। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন 
শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৯ ০৩:৪২
Share: Save:

আইপিএলে টানা আট বছর একসঙ্গে খেলছেন তাঁরা। বিরাট কোহালি ও এ বি ডিভিলিয়ার্স। একে অপরকে চেনেন খুব ভাল করেই। ভারতীয় তারকা সম্পর্কে বলতে গিয়ে ডিভিলিয়ার্স বলেছেন, ‘‘বিরাটের প্রতিভা কখনও ফিকে হবে না। ওর জাত চিরকাল থেকেই যাবে।’’

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ব্যাটসম্যান ও উইকেটকিপার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে খেলেন বিরাটের সঙ্গে। জুটি বেঁধে ব্যাটও করেছেন বহুবার। বিরাটের সঙ্গে ব্যাট করতে পছন্দও করেন এবিডি। বলেন, ‘‘আমরা দু’জনেই লড়াকু। হারতে একেবারেই ভালবাসি না। একসঙ্গে ব্যাট করতে ও দলকে জয় এনে দিতেও পছন্দ করি।’’

ডিভিলিয়ার্স গত বছর মে মাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন। তবে বিরাটকে এখনই থামানো যাবে না বলে মনে করেন তিনি। বলেন, ‘‘ওর ব্যক্তিত্ব ও মানসিক শক্তিই বিরাটকে বিশ্বসেরা ওয়ান ডে ক্রিকেটার করে তুলেছে। কিন্তু ও তো মানুষ। সব ক্রিকেটারের মতোই ওরও দুঃসময় আসবে। তখন ওকে ক্রিকেটের বেসিকে ফিরে গিয়ে নিজেকে আবার ফিরিয়ে আনতে হবে।’’ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পরে সারা দুনিয়া জুড়ে বিভিন্ন টি-টোয়েন্টি লিগে খেলছেন ডিভিলিয়ার্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও পাকিস্তান সুপার লিগ ছাড়াও তিনি নিজের দেশের টি-টোয়েন্টি লিগেও খেলেন।

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket AB de Villiers Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE