• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শামিকে খুনের চক্রান্ত? হাসিন বললেন...

Mohammed Shami and Hasin Jahan
শামি ও হাসিনের সম্পর্কের তিক্ততা ফের প্রকাশ্যে এল।

মহম্মদ শামি আর হাসিন জাহানের দাম্পত্য দ্বৈরথে ফের নতুন সংযোজন। এ বার স্ত্রী হাসিনের বিরুদ্ধে খুনের হুমকি দেওয়ার অভিযোগ আনলেন ভারতীয় টেস্ট দলের তারকা বোলার। নেহাত মৌখিক অভিযোগ নয়, উত্তর প্রদেশের আমরোহার জেলাশাসক হেমন্ত কুমারের কাছে বন্দুকধারী নিরাপত্তারক্ষী রাখার আবেদনও করেছেন তিনি।

এক সর্বভারতীয় হিন্দি সংবাদ মাধ্যমের রিপোর্ট, বিভিন্ন জায়গা থেকে তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে বলে শামির অভিযোগ। এবং তাঁর অভিযোগের আঙুল হাসিনের দিকেই। হাসিন অবশ্য এই অভিযোগ পুরোপুরি উড়িয়ে দিয়েছেন। উল্টে তাঁর দাবি, সহানুভূতি আদায়ের জন্যই এসব বলছেন শামি। 

অভিযোগ শুনে আনন্দবাজারকে টেলিফোনে হাসিন বলেন, “মানে আমি হুমকি দিচ্ছি ওকে? একটা অসহায় মহিলা খুন করার হুমকি দিচ্ছে? হাস্যকর। জানি না আমি কী বলব।” শামির সঙ্গে দীর্ঘদিন কথা নেই বলেও জানালেন তিনি। বললেন, “কথা হওয়া তো অনেক দূর। আমি ওর নামটাই সহ্য করতে পারি না এখন। কারও সামনে ওর নাম উচ্চারণ করতেও ঘৃণা হয়।”

আরও পড়ুন: দুই যুগ হয়ে গেল, ভারতে টেস্ট জেতেনি ক্যারিবিয়ানরা​

আরও পড়ুন: দেখুন কেমন হবে এশিয়া কাপে ব্যর্থদের একাদশ

এখানেই থামেননি। হাসিন আরও বললেন, “পুরোটাই জনতার কাছে ভাল সাজার চেষ্টা। সহানুভূতি আদায়ের প্রয়াস। এর জন্য ভাল সিমপ্যাথি ও পাবে। সবাইকে দেখাতে চাইছে, ও কত নিরীহ, যেন একেবারে বেচারা। পুরোটাই নাটক। এটাই লিখুন যে সহানুভূতি পাওয়ার জন্য নাটক করছে ও।”

গত মার্চে শামির বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িত থাকার অভিযোগ এনেছিলেন হাসিন জাহান। শামি সেই অভিযোগ অস্বীকার করেছিলেন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডও তাঁর বিরুদ্ধে ওঠা ক্রিকেট সংক্রান্ত অভিযোগ তদন্তের পর খারিজ করে দেয়। অগস্টে হাসিন আদালতে খোরপোশের মামলা হেরে যান। মাঝে কিছু দিন স্বামী-স্ত্রীর বিবাদ নিয়ে অভিযোগ-পালটা অভিযোগের পালা থেমে ছিল। শামির নিরাপত্তারক্ষী চাওয়া তাতে নতুন মাত্রা যোগ করল।

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন