Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Caribbean Premier League

স্লেজিং দিয়েই স্লেজিংয়ের জবাব, ভাইরাল ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যানের এই ভিডিও

নোট লেখার ভঙ্গিতে তখন মাত গোটা গ্যালারি। ওয়াল্টনের স্লেজিংয়ে তখন অনবরত ভুল লাইনে বল করে চলেছেন উইলিয়ামস।

চ্যাডউইক ওয়ালটন। ছবি: সিপিএল-এর টুইটার সৌজন্যে।

চ্যাডউইক ওয়ালটন। ছবি: সিপিএল-এর টুইটার সৌজন্যে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৭ ১৫:৫০
Share: Save:

স্লেজিং। গত কয়েক দশক ধরে ক্রিকেটের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে এই শব্দ। সৌজন্যে অবশ্যই অস্ট্রেলিয়া। সময়ের সঙ্গে সঙ্গে সেই স্লেজিং এখন প্রায় শিল্পের পর্যায়ে। স্লেজিংয়ে এখন কেউ কাউকে ছাড়ে না। বোলার বাউন্সার দিয়ে স্লেজ করলে হুক করে পাল্টা স্লেজই এখনকার রীতি। যার প্রত্যক্ষ প্রমাণ দেখল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ।

আরও পড়ুন: ভারতীয় দলে কেন বেঙ্গালুরুর চারজন? আঙুল বিরাটের দিকে

আরও পড়ুন: ফের এক বার রাফা-রাজ দেখল টেনিস বিশ্ব

খেলা হচ্ছিল জামাইকা তালাওয়াহ-র সঙ্গে গায়ানা আমাজন ওয়ারিয়ার্সের। জামাইকার হয়ে বল করছিলেন কেসরিক উইলিয়ামস। স্ট্রাইকে তখন গায়ানার ওয়াল্টন। উইলিয়ামসের একটি করে বল ওয়াল্টন বাউন্ডারির বাইরে পাঠাচ্ছেন আর ব্যাটে যেন কিছু একটা লিখে দিচ্ছেন। তাঁর নোট লেখার ভঙ্গিতে তখন মাত গোটা গ্যালারি। আর ওয়াল্টনের স্লেজিংয়ে তখন অনবরত ভুল লাইনে বল করে চলেছেন উইলিয়ামস। মোট ২৬ রান উঠল বিধ্বস্ত উইলিয়ামসের ওই ওভার থেকে।

হঠাত্ কেন এই তীব্র স্লেজিং?

এই সেলিব্রেশন কিন্তু এমনই করেননি ওয়াল্টন। আগের ম্যাচে এই দু’দল যখন মুখোমুখি হয়েছিল, তখন ওয়াল্টনের উইকেট নিয়েছিলেন এই উইলিয়ামসই। ওয়াল্টনকে আউট করে একই রকম ভাবে স্লেজ করেন উইলিয়ামস। সেই স্লেজের বদলাই এ দিন নিলেন ওয়াল্টন।

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE