Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ambati Rayudu

দু’ম্যাচ নির্বাসিত অম্বাতি রায়ুডু

সৈয়দ মুস্তাক আলি ট্রফির ম্যাচে মুখোমুখি হয়েছিল কর্ণাটক এবং হায়দরাবাদ। ওই ম্যাচে আম্পায়ার উল্লাস গান্ধের সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ করেন অম্বাতি। মাঠে উপস্থিত আম্পায়ারের সিদ্ধান্তের বিরোধিতা করাতেই নির্বাসিত করা হল রায়ুডুকে।

অম্বাতি রায়ুডু। ছবি: সংগৃহীত।

অম্বাতি রায়ুডু। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৮ ১৭:৩০
Share: Save:

নিয়ম ভঙ্গের দায়ে হায়দরাবাদের অধিনায়ক অম্বাতি রায়ুড়ুকে দু'ম্যাচের জন্য নির্বাসিত করল বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া(বিসিসিআই)।

১১ জানুয়ারি সৈয়দ মুস্তাক আলি ট্রফির ম্যাচে মুখোমুখি হয়েছিল কর্ণাটক এবং হায়দরাবাদ। ওই ম্যাচে আম্পায়ার উল্লাস গান্ধের সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ করেন অম্বাতি। মাঠে উপস্থিত আম্পায়ারের সিদ্ধান্তের বিরোধিতা করাতেই নির্বাসিত করা হল রায়ুডুকে। যার ফলে ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া বিজয় হাজারে ট্রফির প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না অম্বাতি।

বিসিসিআইয়ের পক্ষ থেকে প্রেস রিলিজ দিয়েও সেই কথা জানিয়ে দেওয়া হয়েছে।সেখানে লেখা হয়েছে, 'আসন্ন বিজয় হাজারে ট্রফির প্রথম দু'টি ম্যাচে খেলতে পারবেন না অম্বাতি রায়াড়ু। হায়দরাবাদ বনাম কর্ণাটক ম্যাচের তিন আম্পায়ার অভিজিৎ দেশমুখ, উল্লাস গান্ধে এবং অনিল দান্দেকরের রিপোর্টের ভিত্তিতেই সাসপেন্ড করা হল তাঁকে।'

আরও পড়ুন: অবিশ্বাস্য আউট! সন্দেহজনক ম্যাচ ঘিরে তদন্ত আইসিসির

আরও পড়ুন: আইপিএল-এ কেমন হল কেকেআর-এর দল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE