Advertisement
২৫ এপ্রিল ২০২৪

নভেম্বরে ইডেনে আসবেন রাসেলরা

কালীপুজোর ঠিক আগেই ৪ নভেম্বর ইডেনে মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ। টি-টোয়েন্টি-তে বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলতে দেখার জন্য কলকাতা নাইট রাইডার্স তারকা আন্দ্রে রাসেলের অপেক্ষায় থাকবে কলকাতা।

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা 
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৮ ০৪:৪০
Share: Save:

পুজোর পরেই কলকাতায় আর এক উৎসব। আন্তর্জাতিক ক্রিকেটের আসর বসবে ইডেনে। তবে এ বার আর টেস্ট বা ওয়ান ডে না, শীতের রাতে টি-টোয়েন্টি ম্যাচের উত্তেজনার আঁচ পোহাতে পারবেন বাঙালিরা।

কালীপুজোর ঠিক আগেই ৪ নভেম্বর ইডেনে মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ। টি-টোয়েন্টি-তে বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলতে দেখার জন্য কলকাতা নাইট রাইডার্স তারকা আন্দ্রে রাসেলের অপেক্ষায় থাকবে কলকাতা। মঙ্গলবার ভারতীয় বোর্ড সরকারি ভাবে জানিয়ে দিল এই সূচি। ৪ অক্টোবর থেকে ১১ নভেম্বর পর্যন্ত চলবে ক্যারিবিয়ানদের এই সফর। দু’টি টেস্ট, পাঁচটি ওয়ান ডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা। প্রথম টি-টোয়েন্টি ম্যাচটিই হবে ইডেনে। পরের দু’টি লখনউ (৬ নভেম্বর) ও চেন্নাইয়ে (১১ নভেম্বর)। সিরিজ শুরু হবে ৪ অক্টোবর থেকে রাজকোটে টেস্ট ম্যাচ দিয়ে। পরের টেস্ট হায়দরাবাদে ১২ অক্টোবর থেকে। পাঁচটি ওয়ান ডে অক্টোবরের ২১ (গুয়াহাটি), ২৪ (ইনদওর), ২৭ (পুণে), ২৯ (মুম্বই) ও ১ নভেম্বর তিরুঅনন্তপুরমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE