Advertisement
১৮ এপ্রিল ২০২৪

অভিষেকের অপেক্ষায় ইনিয়েস্তা

ভিসেল কোবের একটি সূত্রের খবর রবিবার নোহেমির স্টেডিয়ামে শোনান বেলমেয়ারের বিরুদ্ধে নতুন ক্লাবে অভিষেক হতে পারে ইনিয়েস্তার।

চনমনে: জাপানে প্রথম দিন অনুশীলনে ইনিয়েস্তা। ছবি: এএফপি

চনমনে: জাপানে প্রথম দিন অনুশীলনে ইনিয়েস্তা। ছবি: এএফপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ জুলাই ২০১৮ ০৪:৫০
Share: Save:

জে লিগের ক্লাব ভিসেল কোবের অনুশীলনে যোগ দিলেন স্পেনের মহাতারকা ফুটবলার আন্দ্রে ইনিয়েস্তা। প্রথম দিন বেশ খোশ মেজাজেই ছিলেন তিনি। ফুটবলারদের সঙ্গে গা গরম করে অনেকক্ষণ পাস দেওয়ার মহড়াতেও অংশ নেন।

ভিসেল কোবের একটি সূত্রের খবর রবিবার নোহেমির স্টেডিয়ামে শোনান বেলমেয়ারের বিরুদ্ধে নতুন ক্লাবে অভিষেক হতে পারে ইনিয়েস্তার। শোনা যাচ্ছে, জাপানের ক্লাবটি তাঁর সঙ্গে বেশ কয়েক বছরের জন্যই চুক্তি করেছে। এবং তাঁকে বার্ষিক বেতন দেওয়া হবে ভারতীয় মুদ্রায় প্রায় ২০৭ কোটি টাকা।

শুক্রবার অনুশীলনের পরে ইনিয়েস্তা বলেছেন, ‘‘এখনও শতকরা একশো ভাগ তৈরি হতে পারিনি। তবে আশা করছি নিজেকে সেরা অবস্থায় নিয়ে যেতে পারব। অবশ্য এখানে পরিবেশ একেবারেই অন্যরকম। নতুন পরিবেশে মানিয়ে নেওয়া কঠিন। তবে নতুন ক্লাবে সই করার আগেই জানতাম কাজটা কঠিন। তবু নিজের উপর আত্মবিশ্বাস আছে বলেই এই চ্যালেঞ্জটা আমি নিতে পেরেছি।’’ নতুন ক্লাবের সতীর্থরা ইনিয়েস্তার মতো কিংবদন্তির সঙ্গে খেলার সুযোগ পেয়ে রীতিমতো উত্তেজিত। তাঁদের বক্তব্য, ফুটবল জীবনে এত বড় একটা সুযোগ আসবে ভাবতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Andres Iniesta Japan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE