Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

বিশ্বকাপের প্রোমোশনাল ভিডিয়োয় ফ্লিনটফ

ভিডিওটা শুরু হচ্ছে ফ্লিনটফকে দিয়েই। তিনি একটি খবরের কাগজ পড়ছেন। যেখানে হেডলাইনে লেখা রয়েছে, ‘ক্রিকেট বিশ্বকাপ আসছে।’ সেখান থেকেই শুরু এই প্রোমোশনাল ভিডিওর। এর পর ফ্লিনটফের সঙ্গে যোগ দিচ্ছেন ১৯জন ডান্সার ও ১০০র উপর সমর্থক।

অ্যান্ড্রু ফ্লিনটফ। —ফাইল চিত্র।

অ্যান্ড্রু ফ্লিনটফ। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৮ ১৮:১২
Share: Save:

লন্ডনের রাস্তায় গান গাইতে গাইতে হাঁটছেন ইংল্যান্ড অল-রাউন্ডার অ্যান্ড্রু ফ্লিনটফ। তাঁর সঙ্গে যোগ দিয়েছেন আরও অনেক মানুষ। সবার হাতে কোনও না কোনও দেশের পতাকা। কারও গায়ে দেশের জার্সি। এটা ২০১৯ আইসিসি বিশ্বকাপের একটি প্রোমোশনাল ভিডিও। সেই ভিডিও ২০১৯ আইসিসি বিশ্বকাপের অফিসিয়াল টুইটার পেজে পোস্ট করা হল মঙ্গলবার।

ভিডিওটা শুরু হচ্ছে ফ্লিনটফকে দিয়েই। তিনি একটি খবরের কাগজ পড়ছেন। যেখানে হেডলাইনে লেখা রয়েছে, ‘ক্রিকেট বিশ্বকাপ আসছে।’ সেখান থেকেই শুরু এই প্রোমোশনাল ভিডিওর। এর পর ফ্লিনটফের সঙ্গে যোগ দিচ্ছেন ১৯জন ডান্সার ও ১০০র উপর সমর্থক। এই ভিডিওতে দেখা যাচ্ছে রেডিও ওয়ানের ডিজে গ্রেগ জেমস। এ ছাড়াও রয়েছেন ক্রিকেটার শার্লট এডওয়ার্ডস, ফিল টাফনেল, কুমারসঙ্গাকারা।

ভিডিওতে দেখা যাচ্ছে পুরো দলকে নেতৃত্ব দিচ্ছেন ফ্লিনটফ। সঙ্গে রয়েছেন বিভিন্ন বাদ্যযন্ত্র নিয়ে একাধিক মানুষ। ২০১৯এর ৩০মে থেক ১৪ জুলাই হবে ক্রিকেট বিশ্বকাপ। রাউন্ড রবিন লিগ ও নক-আউট পর্বের মধ্যে দিয়েছে খেলবে বিশ্বের সেরা ১০ দল। এর আগের বিশ্বকাপ যৌথভাবে আয়োজন করেছিল অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড।

আরও পড়ুন টুইট করে ক্রিকেটে ফেরার কথা জানালেন স্টিভ স্মিথ

আরও পড়ুন টুইট করে ক্রিকেটে ফেরার কথা জানালেন স্টিভ স্মিথ & ' ! 🎉 ! 🔊

আরও পড়ুন টুইট করে ক্রিকেটে ফেরার কথা জানালেন স্টিভ স্মিথ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE