Advertisement
১৬ এপ্রিল ২০২৪

বাংলা ছেড়ে হরিয়ানায় ক্ষুব্ধ সুতীর্থা ও দীপ

পশ্চিমবঙ্গ টেবল টেনিস অ্যাসোসিয়েশেন এবং উত্তরবঙ্গ টেবল টেনিস সংস্থা মিলিয়ে একটি কমিটি করার নির্দেশ দিয়েছে জাতীয় টিটি সংস্থা। সেটা না করলে কটকে দল নামাতেই পারবে না বাংলা।

শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৮ ০৪:৩২
Share: Save:

রাজ্য টেবল টেনিস কর্তাদের ডামাডোলে বাংলা ছাড়ছেন রাজ্যের সেরা খেলোয়াড়েরা। ৫ জানুয়ারি থেকে কটকে অনুষ্ঠিত জাতীয় টেবল টেনিস প্রতিযোগিতায় হরিয়ানার হয়ে নামবেন সুতীর্থা মুখোপাধ্যায় এবং জিৎ চন্দ। ঐশ্বর্যা দেব এবং সৌরভ সাহাও বাংলা ছেড়ে চলে গিয়েছেন হরিয়ানায়।

পশ্চিমবঙ্গ টেবল টেনিস অ্যাসোসিয়েশেন এবং উত্তরবঙ্গ টেবল টেনিস সংস্থা মিলিয়ে একটি কমিটি করার নির্দেশ দিয়েছে জাতীয় টিটি সংস্থা। সেটা না করলে কটকে দল নামাতেই পারবে না বাংলা। অথচ ক্ষমতা কুক্ষিগত করে রাখতে ব্যস্ত দুই সংস্থার কর্তাদের তা নিয়ে কোনও মাথাব্যথা নেই। দু’টি সংস্থা কীভাবে মিলবে তা নিয়ে আলোচনাই হয়নি এখনও। ফলে সুতীর্থা, জিৎ-এর মতো বাংলার সেরা খেলোয়াড়েরা সমস্যায়। দু’জনেই কলকাতার পুজো ছেড়ে দিল্লির জাতীয় শিবিরে চলে যাচ্ছেন আজ শনিবার। সেখান থেকেই চলে যাবেন বেলজিয়াম ওপেন ও সুইডেন ওপেন খেলতে।

যাওয়ার আগে মেয়েদের সিনিয়র বিভাগে দেশের এক নম্বর খেলোয়াড় সুতীর্থা বললেন, ‘‘আমি যখন পর্তুগাল যাওয়ার জন্য ভিসা সমস্যায় পড়েছিলাম তখন হরিয়ানার সচিব দারুণ সাহায্য করেছিলেন। তাঁর অনুরোধ ফেলতে পারিনি তাই হরিয়ানায় চলে গিয়েছি।’’ বিতর্কের ভয়ে ২০০৬ সাল থেকে টানা (২০১৪ বাদে) বাংলার জন্য প্রচুর পদক আনা সুতীর্থা এর বেশি কিছু বলতে চাননি। শোনা যাচ্ছে, কমনওয়েলথ গেমস-সহ প্রতি বছর প্রচুর পদক পাওয়া সত্ত্বেও বাংলার টিটি কর্তারা কোনও সম্মানই দেননি সুতীর্থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Table Tennis Bengal Hariyana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE