Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Anil Kumble

অনিল কুম্বলে কি কিংস ইলেভেন পঞ্জাবের কোচ হবেন?

এক দশকেরও বেশি আইপিএলে ব্যর্থতার পর এ বার ঘুরে দাঁড়াতে মরিয়া কিংস ইলেভেন পঞ্জাব। নতুন ভাবে শুরু করার জন্য ছেঁটে ফেলা হয়েছে গত মরসুমের কোচ মাইক হেসনকে।

অনিল কুম্বলে। ফাইল ছবি।

অনিল কুম্বলে। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৯ ১৭:২৮
Share: Save:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কিংস ইলেভেন পঞ্জাবের কোচ হিসেবে কি দেখা যাবে অনিল কুম্বলেকে? তেমন জল্পনা কিন্তু ক্রিকেটমহলে শোনা যাচ্ছে।

বছর দুয়েক আগে টিম ইন্ডিয়ার কোচের পদ ছেড়ে দিয়েছিলেন কুম্বলে। সেই থেকে তিনি আর কখনও কোচিং করাননি। ধারাভাষ্যের কাজেই ব্যস্ত দেখা গিয়েছে তাঁকে। কিন্তু আসন্ন আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের কোচ হিসেবে দেখা যেতেও পারে কুম্বলেকে।

এক দশকেরও বেশি আইপিএলে ব্যর্থতার পর এ বার ঘুরে দাঁড়াতে মরিয়া কিংস ইলেভেন পঞ্জাব। নতুন ভাবে শুরু করার জন্য ছেঁটে ফেলা হয়েছে গত মরসুমের কোচ মাইক হেসনকে। যা খবর, তাতে কোচ হিসেবে কুম্বলেকে পেতে চাইছে পঞ্জাব। এর আগে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্সে কোচিং করানোর অভিজ্ঞতা রয়েছে কিংবদন্তি লেগস্পিনারের। শোনা যাচ্ছে, ফ্র্যাঞ্চাইজির মালিকদের সঙ্গে আলোচনায় বসবেনও কুম্বলে। সবকিছু ঠিক থাকলে তাই তারকা কোচ পেয়ে যেতে পারে প্রীতি জিন্টার দল।

আরও পড়ুন: ৬১ বলে ১৪৮! মহিলাদের টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড অ্যালিসা হিলির​

আরও পড়ুন: স্বার্থের সঙ্ঘাত নিয়ে প্রশ্ন! পদত্যাগ করলেন কপিলও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE