Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Cricket

একই ফ্লাইটে ভক্ত, টুইটে ডেকে অটোগ্রাফ দিলেন কুম্বলে

ফ্লাইটে এক ভক্তকে ডেকে অটোগ্রাফ দিলেন অনিল কুম্বল। এই ঘটনায় উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়া ধন্য ধন্য করছে প্রাক্তন জাতীয় অধিনায়ককে। প্রশংসিত হচ্ছে প্রাক্তন লেগস্পিনারের ব্যবহার।

ভদ্রতা, নম্রতায় হৃদয় জিতলেন অনিল কুম্বলে। ফাইল ছবি।

ভদ্রতা, নম্রতায় হৃদয় জিতলেন অনিল কুম্বলে। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ অক্টোবর ২০১৮ ১৬:২৫
Share: Save:

একই ফ্লাইটে ছিলেন ভক্ত। কিন্তু, কাছে আসার সাহস পাচ্ছিলেন না। সেটাই লেখেন টুইটে। যা দেখে পাল্টা টুইট করলেন অনিল কুম্বলে। ডাকলেন, দেখা করতে। বোর্ডিং পাসে লিখলেন শুভেচ্ছাও।

আর এই ঘটনায় সাড়া পড়ে গিয়েছে। কুম্বলের নম্রতায় অভিভূত সেই ক্রিকেটপ্রেমী। কুম্বলের এই মানসিকতা শিক্ষণীয় বলে চিহ্নিত করেছেন তিনি। উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়াও ধন্য ধন্য করছে প্রাক্তন জাতীয় অধিনায়ককে।

ঠিক কী হয়েছিল? বেঙ্গালুরু-মুম্বই উড়ানে ছিলেন কুম্বলে। তাঁকে দেখে সোহিনী নামে এক ক্রিকেটপ্রেমী টুইট করেন, “কিংবদন্তি কুম্বলে আমার সঙ্গে এক ফ্লাইটে। তাকিয়েই মনে পড়ে গেল ওয়েস্ট ইন্ডিজে চোয়ালে ব্যান্ডেজ নিয়েই ওঁর বোলিং।” এরপর তিনি ফের টুইট করেন, “চাইছি কুম্বলের কাছে গিয়ে অজস্র স্মৃতি, অজস্র জয় ও আনন্দ দেওয়ার জন্য ধন্যবাদ বলতে। কিন্তু, সেই সাহস পাচ্ছি না।”

আরও পড়ুন: হায়দরাবাদে কোন পাক লিজেন্ডকে স্পর্শ করতে পারেন বিরাট কোহালি?

আরও পড়ুন: আগামী আইপিএলে এই ক্রিকেটারদের খেলা উচিত? আপনি কী বলেন?​

এরপরই সোহিনীকে অবাক করে দিয়ে কুম্বলে পাল্টা লেখেন, “প্লিজ, টেক অফের পর এখানে চলে আসুন।” সোহিনী পরে কুম্বলের অটোগ্রাফ দেওয়া বোর্ডিং পাসের ছবি পোস্ট করে ধন্যবাদ জানান।

প্রসঙ্গত, কুম্বলে হলেন ভারতের সফলতম বোলার। ১৩২ টেস্টে তিনি ২৯.৬৫ গড়ে নিয়েছেন ৬১৯ উইকেট। টেস্ট ক্রিকেটের ইতিহাসে সর্বাধিক উইকেটশিকারীদের তালিকায় বেঙ্গালুরুর লেগস্পিনার রয়েছেন তিনে। শীর্ষে রয়েছেন শ্রীলঙ্কার অফস্পিনার মুথাইয়া মুরলীথরন (৮০০ উইকেট)। দুইয়ে রয়েছেন অস্ট্রেলিয়ার লেগস্পিনার শেন ওয়ার্ন (৭০৮ উইকেট)। একদিনের ক্রিকেটে কুম্বলে নিয়েছেন ৩৩৭ উইকেট।

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE