Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports News

সৌরভদের সময় দিল না সিওএ, কোচ ঘোষণা করতে বলল আজকেই

সোমবার ক্রিকেট উপদেষ্টা কমিটির সামনে রবি শাস্ত্রী, সহবাগরা ইন্টারভিউও দিয়েছেন। কিন্তু শেষ বেলায় কোচের নাম ঘোষণা না করে সিএসি-র পক্ষ থেকে সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দেন কোচের নাম ঘোষণা করতে তাঁরা কোনও তাড়াহুড়ো করতে চাইছেন না।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১১ জুলাই ২০১৭ ১৫:৩৩
Share: Save:

এ বার সৌরভ-সচিন-লক্ষ্মণের কাজে সরাসরি হস্তক্ষেপ করল কমিটি অফ অ্যাডিমিনিস্ট্রেটর। অতীতেও বিসিসিআই-এর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিল সিওএ। চ্যাম্পিয়ন্স ট্রফি না খেলতে চাওয়া ভারতীয় ক্রিকেট বোর্ডকে প্রায় হুমকী দিয়েই খেলতে পাঠিয়েছিল সিওএ। এ বার কোচ নির্বাচন নিয়েও বিসিসিআইকে চাপ দিল কমিটি। মঙ্গলবারই নির্বাচিত করে ফেলতে হবে বিরাটদের কোচ।

সোমবার ক্রিকেট উপদেষ্টা কমিটির সামনে রবি শাস্ত্রী, সহবাগরা ইন্টারভিউও দিয়েছেন। কিন্তু শেষ বেলায় কোচের নাম ঘোষণা না করে সিএসি-র পক্ষ থেকে সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দেন কোচের নাম ঘোষণা করতে তাঁরা কোনও তাড়াহুড়ো করতে চাইছেন না। তাঁরা অধিনায়ক বিরাট কোহালির মতামত চায়। তাই তিনি আসা পর্যন্ত অপেক্ষা করেই কোচের নাম ঘোষণা করার কথা বলেছিলেন সৌরভরা। কিন্তু রাত পোহাতেই অন্য চাপের মুখে উপদেষ্টা কমিটি। কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর বিসিসিআইকে স্পষ্ট জানিয়ে দিয়েছে, কোচের নাম ঘোষণা করতে হবে আজই।

আরও খবর: পিছিয়ে গেল বিরাটদের কোচ ঘোষণার দিন

সোমবার ছ’জনের ইন্টারভিউ দেওয়ার কথা থাকলেও দিয়েছেন পাঁচজন। সেই তালিকায় ছিলেন রবি শাস্ত্রী, বীরেন্দ্র সহবাগ, টম মুডি, লালপাঁদ রাজপুত ও রিচার্ড পাইবাস। ইন্টারভিউ দেননি ফিল সিমন্স। যা খবর মুডির প্রেজেন্টেশন দেখে সবাই মুগ্ধ। রবি শাস্ত্রীও খারাপ করেননি। কিন্তু বিরাট কোহালির কথা যদি পুরোপুরি মেনে চলে তা হলে হয়তো শাস্ত্রীকে আনতে হবে কিন্তু না হলে মুডির রাস্তা অনেকটাই মসৃণ হবে। তবে যেই কোচ হোক না কেন তাঁর সঙ্গে চুক্তি হবে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE