Advertisement
২৫ এপ্রিল ২০২৪

বিরাটের থেকে জয় উপহার পেয়ে অনুষ্কা বললেন, সেরা জন্মদিন

দু’টো পয়েন্ট যে তাঁদের কাছে কতটা গুরুত্বপূর্ণ, তা বার বার বলছেন বিরাট কোহালি। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, একটা বিশেষ কারণে এই দুই পয়েন্ট প্রাপ্তি তাঁর কাছে আলাদা তাৎপর্যের।

জুটি: বিরাটের সঙ্গে জন্মদিনে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করলেন অনুষ্কা।

জুটি: বিরাটের সঙ্গে জন্মদিনে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করলেন অনুষ্কা।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ মে ২০১৮ ০৪:৩৭
Share: Save:

মঙ্গলবার রাতে চিন্নাস্বামীতে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে আবার আইপিএলের প্লে-অফে ওঠার দৌড়ে কিছুটা হলেও ফিরে এসেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই দু’টো পয়েন্ট যে তাঁদের কাছে কতটা গুরুত্বপূর্ণ, তা বার বার বলছেন বিরাট কোহালি। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, একটা বিশেষ কারণে এই দুই পয়েন্ট প্রাপ্তি তাঁর কাছে আলাদা তাৎপর্যের।

কী সেই কারণ? ম্যাচের পরে কোহালি খোলাখুলি বলেছেন, ‘‘আমার স্ত্রী এখানে আছে। গ্যালারিতে বসে খেলা দেখেছে। আজ (মঙ্গলবার) ওর জন্মদিন। এটা ওর জন্য ছোট্ট একটা উপহার। ওর সামনে এই দুই পয়েন্ট পাওয়াটা অত্যন্ত গুরুত্বপূর্ণ।’’ গত কাল ছিল অনুষ্কা শর্মার তিরিশতম জন্মদিন। চিন্নাস্বামীর ভিআইপি গ্যালারিতে বসে আরসিবির জয় দেখেন ভারতীয় ক্রিকেটের ‘ফার্স্ট লেডি’। এর পর কোহালির সঙ্গে ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করে অনুষ্কা লেখেন, ‘সব চেয়ে দয়ালু, সাহসী আর ভাল লোকের সঙ্গে সেরা জন্মদিনটা কাটালাম। এই জন্মদিনটা এত স্মরণীয় করে রাখার জন্য ভালবাসা রইল, প্রিয়তম।’

মুম্বইকে হারানোর ক্ষেত্রে বড় ভূমিকা নেন আরসিবির বোলাররা। প্রথমে ব্যাট করে কোহালিরা তুলেছিলেন সাত উইকেটে ১৬৭। সর্বোচ্চ রান মনন ভোরার (৪৫)। বিরাট করেন ২৬ বলে ৩২। এর পর মুম্বই থেমে যায় সাত উইকেটে ১৫৩ রানে। আরসিবির হয়ে টিম সাউদি, উমেশ যাদব এবং মহম্মদ সিরাজ দু’টো করে উইকেট নিয়েছেন।

ম্যাচের পরে কোহালি বলেছেন, ‘‘বোলারদের বেশি কিছু বলতে গেলে ওরা বিভ্রান্ত হয়ে যেতে পারে। তাই আমি ওদের বলি, নিজেদের অনুভূতির ওপর ভরসা রাখো। যদি মনে হয় ইয়র্কার করবে, তা হলে করো। ভুল করলেও সব কিছু শেষ হয়ে যাবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE