Advertisement
১৮ এপ্রিল ২০২৪

ইডেনে সেঞ্চুরি অরিন্দমের

সুদীপ চট্টোপাধ্যায় ৪ ও মনোজ তিওয়ারি সাত রান করে আউট হয়ে যান। এক সময় ৭২-৪ হয়ে যাওয়ার পরে চাপে পড়ে গিয়েছিল মোহনবাগান। এই সময় অরিন্দম ও ঋত্বিকের জুটি দলকে টেনে নিয়ে যায়।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৮ ০৩:৩৯
Share: Save:

প্রথম দু’দিনের খেলা বৃষ্টিতে ভেসে গিয়েছিল। বুধবার অবশেষে শুরু হল সিএবি সুপার লিগের ফাইনাল। যে ম্যাচে মুখোমুখি দুই প্রধান ইস্টবেঙ্গল এবং মোহনবাগান।
ইডেনে গোলাপি বলের এই দিন-রাতের ম্যাচে প্রথমে ব্যাট করতে নামে মোহনবাগান। তারা তোলে মোট ২২৪ রান। এর মধ্যে অরিন্দম ঘোষ একাই ১৩১ রান তোলেন ২০টি চার ও দু’টি ছয় মেরে। অন্য ব্যাটসম্যানদের মধ্যে ঋত্বিক চট্টোপাধ্যায়ের ৩৫ ও সায়ন শেখর মন্ডলের ২৫ ছাড়া আর কারও দুই অঙ্কের রানই নেই।
সুদীপ চট্টোপাধ্যায় ৪ ও মনোজ তিওয়ারি সাত রান করে আউট হয়ে যান। এক সময় ৭২-৪ হয়ে যাওয়ার পরে চাপে পড়ে গিয়েছিল মোহনবাগান। এই সময় অরিন্দম ও ঋত্বিকের জুটি দলকে টেনে নিয়ে যায়। ইস্টবেঙ্গলের অর্ণব নন্দী চার উইকেট নেন ৫৬ রান দিয়ে। মনোজকে তিনিই বোল্ড করেন।
অন্য দিকে, বি অমিত তিন উইকেট নেন ৪২ রান দিয়ে। স্যাঁতসেঁতে আবহাওয়ায় গোলাপি বল হাতে মোহনবাগানের বোলাররাও বিধ্বংসী হয়ে উঠেছেন ইডেনে। পাল্টা ব্যাট করতে নেমে ইস্টবেঙ্গলও সমস্যায় পড়েছে ৫২ রানে তিন উইকেট হারিয়ে। নীলকান্ত দাস জোড়া উইকেট নিয়েছেন। কৌশিক ঘোষ ৩১ রানে অপরাজিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arindam Ghosh East Bengal Mohun Bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE