Advertisement
২৫ এপ্রিল ২০২৪

বাংলার বিরুদ্ধে অর্জুনের ৩

বিনু মাঁকড় ট্রফিতে গুজরাতের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্সের পরে বাংলার বিরুদ্ধেও সফল অর্জুন তেন্ডুলকর। শেষ ম্যাচে ৩০ রান দিয়ে তুলে নিয়েছিলেন পাঁচ উইকেট। রবিবার অনূর্ধ্ব ১৯ বাংলার বিরুদ্ধে ছয় ওভার বল করে ২৮ রান দিয়ে তিনি নেন তিন উইকেট।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০১৮ ০৪:২৮
Share: Save:

বিনু মাঁকড় ট্রফিতে গুজরাতের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্সের পরে বাংলার বিরুদ্ধেও সফল অর্জুন তেন্ডুলকর। শেষ ম্যাচে ৩০ রান দিয়ে তুলে নিয়েছিলেন পাঁচ উইকেট। রবিবার অনূর্ধ্ব ১৯ বাংলার বিরুদ্ধে ছয় ওভার বল করে ২৮ রান দিয়ে তিনি নেন তিন উইকেট। অর্জুনের পাশাপাশি তিনটি করে উইকেট নেন অথর্ভ আনকোলেকর ও আকাশ শর্মা। তাঁদের সৌজন্যে ৩২ ওভারে ১১৪ রানে শেষ হয়ে যায় বাংলার ইনিংস। জবাবে ৩০.৩ ওভারে তিন উইকেট হারিয়ে ১১৬ রান তুলে নেয় মুম্বই। অপরাজিত ৫৬ রান করেন দিব্যাংশ। ৩১ রানে অপরাজিত প্রজ্ঞেশ কানপিলেওয়ার।

শেষ দু’ম্যাচে মোট আট উইকেট সংগ্রহ করে ফেলেছেন অর্জুন। জুলাই মাসে অনূর্ধ্ব-১৯ ভারতের হয়ে যুব টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কা গিয়েছিলেন তিনি। দু’টি টেস্ট মিলিয়ে মাত্র তিনটি উইকেট পেয়েছিলেন। করেছিলেন ১৪ রান। যা নিয়ে সমালোচনাও হয়। এই পারফরম্যান্স বন্ধ করে দিতে পারে সমালোচকদের মুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjun Tendulkar Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE