Advertisement
২০ এপ্রিল ২০২৪

সুদীপদের ইতিবাচক মানসিকতা ফিরিয়ে আনতে প্রস্তুত অরুণ

মরসুমের শুরুতেই সিএবি-র ক্রিকেট অপারেশনস্ ম্যানেজার জয়দীপ মুখোপাধ্যায় জানিয়েছিলেন, সংবাদমাধ্যমের সামনে কোনও ভাবেই মুখ খুলতে পারবেন না ক্রিকেটারেরা।

আগমন: মেন্টর অরুণ লালকে স্বাগত জানাচ্ছেন সৌরভ। নিজস্ব চিত্র

আগমন: মেন্টর অরুণ লালকে স্বাগত জানাচ্ছেন সৌরভ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০১৮ ০৫:২৬
Share: Save:

বাংলার নতুন মেন্টর অরুণ লালের সঙ্গে শনিবারই প্রাথমিক বৈঠক সেরে নিলেন সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও যুগ্মসচিব অভিষেক ডালমিয়া। আর প্রথম দিন এসেই মেন্টর জানিয়ে দিলেন, ক্রিকেটারদের প্রতিভা নিয়ে কোনও সন্দেহ নেই তাঁর। কিন্তু ব্যর্থতার কারণে ইতিবাচক মানসিকতা হয়তো হারিয়ে গিয়েছে ছেলেদের। তা ফিরিয়ে আনার পুরোপুরি দায়িত্ব নেবেন তিনি। পাশাপাশি সংবাদমাধ্যমের সঙ্গে ক্রিকেটারদের দূরত্ব কমানোরও প্রস্তাব দেন বাংলার রঞ্জি ট্রফি জয়ের অন্যতম কাণ্ডারি।

মরসুমের শুরুতেই সিএবি-র ক্রিকেট অপারেশনস্ ম্যানেজার জয়দীপ মুখোপাধ্যায় জানিয়েছিলেন, সংবাদমাধ্যমের সামনে কোনও ভাবেই মুখ খুলতে পারবেন না ক্রিকেটারেরা। তাই বাংলার কেউ ভাল খেললেও তাঁর সাক্ষাৎকার নেওয়ার উপায় ছিল না। যে প্রথা প্রথম দিন এসেই তুলে দিলেন অরুণ লাল। মেন্টরের কথায়, ‘‘সংবাদমাধ্যমের প্রচার না পেলে ক্রিকেটারদের লোকে চিনবে কী করে! তাই আমি এই প্রস্তাব রাখলাম।’’

শনিবার অরুণ লালের সঙ্গে সৌরভদের বৈঠকে জয়দীপ থাকার ইচ্ছে প্রকাশ করলেও তা হয়নি। আজ রবিবার যাদবপুর বিশ্ববিদ্যালয় সল্টলেক ক্যাম্পাসের মাঠে সুদীপ চট্টোপাধ্যায়দের অনুশীলনে উপস্থিত থাকবেন অরুণ লাল। দলের সঙ্গে হিমাচল প্রদেশেও উড়ে যাবেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান। অরুণ লালের বিশ্বাস বিজয় হজারে ট্রফির ব্যর্থতা অবশ্যই কাটিয়ে উঠবেন মনোজ তিওয়ারিরা। তিনি বলেন, ‘‘খেলায় একটি দল জিতবে, একটি হারবে। তবে দলের মধ্যে ইতিবাচক ভাবমূর্তি থাকা প্রয়োজন। সেটা দ্রুত ফিরিয়ে আনতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE