Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Cricket

ভারতীয় শিবিরে চোটের ধাক্কা, ডাক পেলেন রবীন্দ্র জাডেজা

চোটের ধাক্কায় কাবু ভারতীয় শিবির। হার্দিকের পর চোটের জন্য এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন অক্ষর প্যাটেল ও শার্দুল ঠাকুর। পরিবর্তে দলে এলেন দীপক চাহার, রবীন্দ্র জাডেজা ও সিদ্ধার্থ কল।

চোটের জন্য এশিয়া কাপের দল থেকে বাদ পড়লেন হার্দিক, অক্ষর ও শার্দুল।

চোটের জন্য এশিয়া কাপের দল থেকে বাদ পড়লেন হার্দিক, অক্ষর ও শার্দুল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৪১
Share: Save:

শুধু হার্দিক পাণ্ড্যই নন। চোটের জন্য এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন বাঁ-হাতি স্পিনার অক্ষর পটেল ও ডানহাতি পেসার শার্দুল ঠাকুর। পরিবর্তে, স্কোয়াডে এলেন দীপক চাহার, রবীন্দ্র জাডেজা ও সিদ্ধার্থ কল।

কোমরের নীচের চোটের জন্য বুধবারই পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে স্ট্রেচারে করে মাঠ থেকে বেরিয়ে যেতে বাধ্য হয়েছিলেন হার্দিক। তখন ম্যাচের ১৮তম ওভার। পঞ্চম ওভারের পঞ্চম বল করার পর ফলো থ্রুতে পড়ে যান তিনি। আর উঠে দাঁড়াতে পারেননি হার্দিক। তাঁর জায়গায় এলেছেন চাহার। জুলাইয়ে ইংল্যান্ডে বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডেও ছিলেন তিনি। তৃতীয় ম্যাচে চার ওভারে ৪৩ রানে নেন এক উইকেট।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, হংকংয়ের বিরুদ্ধে মঙ্গলবারের ম্যাচে কোমরের নীচে ডান দিকে ও কুঁচকিতে ব্যথা অনুভব করেন শার্দুল। তাঁর জায়গায় এসেছেন সিদ্ধার্থ। ২৮ বছর বয়সী পেসার গত জুনে টি-টোয়েন্টিতে জাতীয় দলের হয়ে অভিষেক করেছেন। ইংল্যান্ডে দুটো একদিনের ম্যাচও খেলেছেন।

আরও পড়ুন: উসমান খানের জুতোর ফিতে বেঁধে প্রশংসিত চহাল, ভাইরাল ছবি​

আরও পড়ুন: কেদার যাদবের সাফল্যের গোপন রেসিপি জানেন?

আরও পড়ুন: ১০ রানে আট উইকেট! বিশ্বরেকর্ড ঝাড়খণ্ডের নাদিমের​

এশিয়া কাপে টিম ইন্ডিয়ার স্কোয়াডে এলেন চাহার, জাডেজা ও সিদ্ধার্থ।

আর অক্ষর বুধবার পাকিস্তানের বিরুদ্ধে ফিল্ডিংয়ের সময় বাঁ হাতের মধ্যমায় চোট পান। স্ক্যান করে দেখা যায় চিড় ধরেছে। ফলে, হঠাত্ই একদিনের দলে ডাক পেয়েছেন জাডেজা। দীর্ঘ দিন ধরেই সীমিত ওভারের ক্রিকেটে জাতীয় দলে সুযোগ পাচ্ছেন না তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে কিছু দিন আগে সিরিজের পঞ্চম টেস্টে ব্যাটে-বলে সাফল্য পেয়েছেন তিনি। সাত উইকেট নেওয়ার পাশাপাশি প্রথম ইনিংসে ৮৬ রানে অপরাজিত ছিলেন জাডেজা।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল , টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE