Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Cricket

ভারত ‘ধোলাই’ করছে পাকিস্তানকে! শুনেই রেগে গেলেন শোয়েব আখতার

মহিলা অ্যাঙ্কর স্বচ্ছতা অভিযানের প্রসঙ্গ টেনে এনে শোয়েবকে বলেছিলেন, ভারতীয় ক্রিকেটাররা তো স্বচ্ছতা অভিযান এশিয়া কাপেও জারি রেখেছেন। এটা শুনেই ক্ষিপ্ত হয়ে ওঠেন শোয়েব।

পাকিস্তানের পরাজয় নিয়ে খোঁচায় মেজাজ হারালেন শোয়েব।

পাকিস্তানের পরাজয় নিয়ে খোঁচায় মেজাজ হারালেন শোয়েব।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৫১
Share: Save:

মেজাজ হারালেন শোয়েব আখতার। এশিয়া কাপ চলাকালীন এক লাইভ টিভি অনুষ্ঠানে ভারতীয় মহিলা অ্যাঙ্করের প্রশ্নে রেগে গেলেন তিনি। আর সেই ভিডিয়ো ‘ভাইরাল’ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

গত রবিবার সুপার ফোরে ভারত-পাকিস্তান ম্যাচের আগে চলছিল আলোচনা। স্টুডিয়োতে উপস্থিত ছিলেন গৌতম গম্ভীর, সন্দীপ পাটিলের মতো প্রাক্তন ক্রিকেটাররা। আলোচনার ফাঁকেই দুবাইতে থাকা শোয়েবকে ধরা হয় সরাসরি।

লাইভ অনুষ্ঠানে মহিলা অ্যাঙ্কর স্বচ্ছতা অভিযানের প্রসঙ্গ টেনে এনে শোয়েবকে বলেছিলেন, ভারতীয় ক্রিকেটাররা তো স্বচ্ছতা অভিযান এশিয়া কাপেও জারি রেখেছেন। যে ভাবে পাকিস্তানকে গ্রুপের ম্যাচে ধোলাই করা হয়েছে! এই প্রশ্নেই রেগে ওঠেন ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’।

আরও পড়ুন: আজ সামনে পাকিস্তান, 'জাদুকর' মুস্তাফিজই ভরসা দিচ্ছেন বাংলাদেশকে

আরও পড়ুন: ডিসেম্বরে পারুপল্লি কাশ্যপকে বিয়ে করছেন সাইনা নেহওয়াল?​

প্রাক্তন জোরেবোলার বলে ওঠেন, “আমাকে ক্রিকেট নিয়ে প্রশ্ন করলেই ভাল হয়। স্বচ্ছতা, ধোলাই, এসব ভাষা তো বুঝতেই পারছি না। আপনাদের বুঝতে হবে সামনে কে বসে রয়েছে। আমি কোনও ক্লাব ক্রিকেটার নই যে ধোলাই হচ্ছে, পেটানো হচ্ছে, মেরে দেব-র মতো কথা বলবেন। প্লিজ, এগুলো বলবেন না।”

প্রসঙ্গত, চলতি এশিয়া কাপে এখনও পর্যন্ত দুই বারের দেখাতেই পাকিস্তানে হারিয়েছে ভারত। পাক অধিনায়ক সরফরাজ আহমেদ স্বীকার করেও নিয়েছেন যে স্কিলের নিরিখে অনেক পিছিয়ে রয়েছে তাঁর দল।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল , টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE