Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Cricket

‘এই পাকিস্তান দল পারবে না ভারতের সঙ্গে’

এশিয়া কাপে গ্রুপের দেখায় ১২৬ বল বাকি থাকতে আট উইকেটে পাকিস্তানকে হারিয়েছিল ভারত। সুপার ফোরের সাক্ষাতে নয় উইকেটে জয় এসেছে ৬৩ বল বাকি থাকতে। ভাজ্জি মনে করছেন, দুই দলের মধ্যে তফাত অনেক।

শক্তিতে অনেক এগিয়ে ভারত, বলছেন ভাজ্জি। ফাইল ছবি।

শক্তিতে অনেক এগিয়ে ভারত, বলছেন ভাজ্জি। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৮ ১১:৪৮
Share: Save:

এশিয়া কাপে টানা দু’বার পাকিস্তানকে হারিয়েছে ভারত। যা দেখে হরভজন সিংহ নিশ্চিত যে, রোহিত শর্মার দলের সঙ্গে লড়াইয়ে অনেক পিছিয়ে রয়েছেন সরফরাজ আহমেদরা।

এশিয়া কাপে গ্রুপের দেখায় ১২৬ বল বাকি থাকতে আট উইকেটে পাকিস্তানকে হারিয়েছিল ভারত। সুপার ফোরের সাক্ষাতে নয় উইকেটে জয় এসেছে ৬৩ বল বাকি থাকতে। তার পরই প্রবল সমালোচনার মুখে পড়েছেন পাক ক্রিকেটাররা।

সেই আবহেই হরভজন বলেছেন, “দুই দলের মধ্যে বিশাল ফারাক। ভারতীয় দলের সঙ্গে লড়াই করার মতো ক্ষমতা নেই পাকিস্তানের এই দলের। ওরা খেলছে ঠিকই, তবে জেতার জন্য খেলছে না। এশিয়া কাপ জেতার পয়লা নম্বর দাবিদার হল ভারত। রোহিতরাই ফেভারিট।” প্রসঙ্গত, রবিবারের নয় উইকেটে জয় পাকিস্তানের বিরুদ্ধে উইকেটের বিচারে ভারতের বৃহত্তম।

আরও পড়ুন: কে দল বেছে নেয়, শাস্ত্রীকে প্রশ্ন করতে চান সৌরভ​

আরও পড়ুন: দলে পরিবর্তন নিশ্চিত, আফগানিস্তানকে হারাতে যে ১১ জনকে মাঠে নামাতে পারে ভারত​

দুই ওপেনার রোহিত শর্মা ও শিখর ধওয়ন আবার প্রথম উইকেটে যোগ করেছিলেন ২১০ রান। দুই ওপেনারকে নিয়ে ভাজ্জি বলেছেন, “রোহিত একেবারেই আলাদা। আর শিখর হল অত্যন্ত প্রতিভাবান ব্যাটসম্যান। আর আমাদের যা বোলিং আক্রমণ, তাতে যে কোনও দলই চাপে থাকবে। ভারতের এমএস ধোনি, রোহিত, ধওয়ন, বুমরা, ভুবনেশ্বরের মতো অভিজ্ঞরা রয়েছে। পাকিস্তানের শোয়েব মালিক ছাড়া এত অভিজ্ঞতা কারও নেই। এটাই তফাত হয়ে উঠছে।”

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল , টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE