Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Cricket

শাকিবকে আউট করতে ফাঁদ, ‘ক্যাপ্টেন’ ধোনিতে উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়া

মহেন্দ্র সিংহ ধোনির পরামর্শেই স্লিপ থেকে শিখর ধওয়নকে সরিয়ে স্কোয়ার লেগে রেখেছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। রবীন্দ্র জাডেজার পরের বলে ওখানেই ক্যাচ দেন শাকিব আল হাসান।

রোহিতকে পরামর্শ দিচ্ছেন ধোনি। এর পরই ধওয়নকে স্লিপ থেকে সরিয়ে রাখা হয় স্কোয়ার লেগে।

রোহিতকে পরামর্শ দিচ্ছেন ধোনি। এর পরই ধওয়নকে স্লিপ থেকে সরিয়ে রাখা হয় স্কোয়ার লেগে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৮ ১৫:৩৬
Share: Save:

নেতৃত্ব ছেড়ে দিয়েছেন তিনি। কিন্তু নেতৃত্ব তাঁকে ছাড়েনি। শুক্রবার দুবাইয়ে এশিয়া কাপে সুপার ফোরের ম্যাচে যে ভাবে বাংলাদেশের শাকিব আল হাসানকে আউটে ভূমিকা নিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি, তাতে তাঁর প্রশংসায় এ ভাবেই উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়া।

শাকিবের আউটের আগে ধোনিকে দেখা গিয়েছিল ভারতের অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে কথা বলতে। সেই সময় স্লিপে দাঁড়িয়ে ছিলেন শিখর ধওয়ন। দেখা যায়, ধোনির কথা বলার পরই ধওয়নকে দাঁড় করানো হয় স্কোয়ার লেগে। আর শাকিব মারতে গিয়ে রবীন্দ্র জাডেজার বলে ক্যাচ দেন একেবারে ধওয়নের হাতে।

এরপরই টুইটারে শুরু হয় ধোনির প্রশংসা। লেখা হতে থাকে তাঁর ক্রিকেট মস্তিষ্কের তীক্ষ্ণতা নিয়ে। ধোনির অভিজ্ঞতা নিয়েও মেতে ওঠেন সমর্থকরা। কেউ লেখেন, ধোনি চিরকালই লিডার থেকে যাবেন। কেউ লেখেন, ধোনিকে কেন সেরা অধিনায়ক বলা হয়, সেটা বোঝা গেল।

আরও পড়ুন: কালও কি এশিয়া কাপের গ্যালারিতে ‘জনগণমন’ গাইবেন এই পাক সমর্থক?​

Reading batsman's brain from behind the stumps! Thala Mastermind! #WhistlePodu #INDvBAN 💛🦁 pic.twitter.com/2eK1ZBsKNf

শুধু উইকেটের পিছনে থেকে ব্যাটসম্যানের ভাবনা বোঝার মুন্সিয়ানাই শুক্রবার দুবাইয়ে দেখাননি এমএসডি। বাংলাদেশের বিরুদ্ধে ব্যাট হাতেও দাপট দেখিয়েছেন তিনি। চার নম্বরে নেমে করেন ৩৩। মারেন তিনটি চার। রোহিতের সঙ্গে তৃতীয় উইকেটে ৬৪ রান যোগ করে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন ভারতকে।

আরও পড়ুন: ভারতে আরও এক ফুটবল বিশ্বকাপ? সম্ভাবনা উজ্জ্বল​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল , টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE