Advertisement
২৪ এপ্রিল ২০২৪

এটিকে-র নয়া স্ট্রাইকার

ইপিএলের সর্বকালের অন্যতম সেরা স্ট্রাইকার কিনের তুলনায় জিকুনইহা খুব একটা বড় নাম নয়। এফ সি পোর্তোর অ্যাকেডেমিতে সফল না হলেও পর্তুগালের লিগ ওয়ান টিমে খেলেছেন এটিকের সঙ্গে এ দিন চুক্তিবদ্ধ হওয়া ফুটবলারটি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১১ অগস্ট ২০১৭ ০৩:২৯
Share: Save:

রবি কিনের পর পর্তুগিজ জাতীয় যুব দলের স্ট্রাইকার জোসে ইগাস ডস সান্তোষ ব্র্যাঙ্কোকে নিল এটিকে। ফুটবল মহলে তিনি পরিচিত জিকুইনহা নামে।

ইপিএলের সর্বকালের অন্যতম সেরা স্ট্রাইকার কিনের তুলনায় জিকুনইহা খুব একটা বড় নাম নয়। এফ সি পোর্তোর অ্যাকেডেমিতে সফল না হলেও পর্তুগালের লিগ ওয়ান টিমে খেলেছেন এটিকের সঙ্গে এ দিন চুক্তিবদ্ধ হওয়া ফুটবলারটি। বছর তিরিশের জিকুইনহাকে কলকাতার নতুন কোচ শেরিংহ্যাম বেছেছেন মূলত গোল চেনেন বলে। পেশাদার ফুটবলার হিসাবে তেরো বছর খেলছেন জিকুইনহা।

আরও পড়ুন: টোকিওতেও প্রোদুনোভা ভরসা দীপার

পুজোর পরেই এটিকের আবাসিক শিবির শুরু হওয়ার কথা দুবাইতে। তবে তার আগে আরও ছয় বিদেশি বাছতে হবে কোচ টেডি শেরিংহ্যাম ও তাঁর ব্রিটিশ টিডি অ্যাশলে ওয়েস্টউডকে। আতলেতিকো-র দুই কোচের নজরেই রয়েছেন ইংল্যান্ডের ফুটবলার। যাতে টিম গঠনে সুবিধা হয় এটিকে-র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE