Advertisement
১৯ এপ্রিল ২০২৪

রবির গোলে শাপমুক্ত কলকাতা

রবিবার যুবভারতীতে ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল)-র ম্যাচে নর্থ ইস্ট ইউনাইটেড এফসি-র বিরুদ্ধে নিজেকে প্রথম একাদশেই রেখেছিলেন রবি। ম্যাচের দশ মিনিটেই কোনর থোমাসের পাস থেকে গোল করেই আট ম্যাচ পরে এটিকে-কে জয়ের সরণিতে ফেরালেন রবি।

গোলের পর সতীর্থ জর্ডির সঙ্গে রবি। ছবি: সুদীপ্ত ভৌমিক

গোলের পর সতীর্থ জর্ডির সঙ্গে রবি। ছবি: সুদীপ্ত ভৌমিক

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৫ মার্চ ২০১৮ ০৫:০৪
Share: Save:

এটিকে-র কোচ হিসেবে অভিষেকের ম্যাচেই নায়ক রবি কিন।

প্রাক্তন কোচ অ্যাশলে ওয়েস্টউডের আমলে বরাবরই ব্রাত্য ছিলেন প্রাক্তন লিভারপুল ও টটেনহ্যাম হটস্পার তারকা। ওয়েস্টউড পদত্যাগ করার পরে রবি-র হাতেই দায়িত্ব তুলে দেন এটিকে কর্তারা। প্রথম ম্যাচেই চমকে দিলেন তিনি। রবিবার যুবভারতীতে ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল)-র ম্যাচে নর্থ ইস্ট ইউনাইটেড এফসি-র বিরুদ্ধে নিজেকে প্রথম একাদশেই রেখেছিলেন রবি। ম্যাচের দশ মিনিটেই কোনর থোমাসের পাস থেকে গোল করেই আট ম্যাচ পরে এটিকে-কে জয়ের সরণিতে ফেরালেন রবি। শেষ পর্যন্ত তাঁর গোলেই ১-০ ম্যাচ জেতে এটিকে।

রবিবার অন্য ম্যাচে জামশেদপুর এফসি-কে ৩-০ হারিয়ে সেমিফাইনালে পৌঁছে গেল এফসি গোয়া। ঘরের মাঠে গোয়ার বিরুদ্ধে শুরুতেই বিপর্যয় নেমে আসে জামশেদপুর শিবিরে। ম্যাচের সাত মিনিটে লাল কার্ড দেখেন গোলরক্ষক সুব্রত পাল। পেনাল্টি বক্সের বাইরে বেরিয়ে হাত দিয়ে বল ধরেন। সঙ্গে সঙ্গেই তাঁকে মাঠ থেকে বার করে দেন রেফারি। পরিস্থিতি সামলাতে আক্রমণাত্মক মিডফিল্ডার বিকাশ জাইরুকে তুলে গোলরক্ষক সঞ্জীবন ঘোষকে নামান কোচ স্টিভ কপেল। এর পরেই কার্যত ম্যাচ থেকে হারিয়ে যায় জামশেদপুর। ২৯ মিনিটে প্রথম গোল করেন ফেরান কোরোমিনাস। দ্বিতীয় গোল তিনি করেন ৫১ মিনিটে। ম্যাচের সেরাও হন তিনি গোয়ার হয়ে ৭০ মিনিটে তৃতীয় গোল করেন ম্যানুয়েল লানজারোতে।

লাল কার্ড দেখে মাঠ ছাড়েন গোয়া গোলরক্ষক নবীন কুমারও। ৭৫ মিনিটে তিনিও সুব্রতর মতো পেনাল্টি বক্সের বাইরে হাত দিয়ে বল ধরেছিলেন। কিন্তু ০-৩ পিছিয়ে পড়ে বিধ্বস্ত জামশেদপুরের ফুটবলাররা আর ঘুরে দাড়াতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE