• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আই লিগ জয়ী মোহনবাগান তারকার সঙ্গে কথা এটিকে-র

I league Champion side Mohun Bagan
আই লিগ জয়ী মোহনবাগান। —ফাইল চিত্র।

এটিকে-কে চ্যাম্পিয়ন করা স্পেনীয় কোচ আন্তোনিও লোপেজ হাবাসের খুব পছন্দের ফুটবলার তিনি। এ হেন আশুতোষ মেহতার সঙ্গে কথাবার্তা বলছে কলকাতার আইএসএল ক্লাবটি। 

সূত্রের খবর, আই লিগ চ্যাম্পিয়ন মোহনবাগান ফুটবলারদের মধ্যে আশুতোষকেই সব চেয়ে বেশি ভাল লেগেছে হাবাসের। ফুটবলার নির্বাচনের ক্ষেত্রে স্পেনীয় কোচ খুবই খুঁতখুঁতে। তিনি যাঁকে পছন্দ করেন, তাঁকেই দলে চান। এ ক্ষেত্রে আশুতোষ রয়েছেন তাঁর পছন্দের তালিকায় অনেকটাই উপরের দিকে। 

কিন্তু মোহনবাগানের এই ফুটবলারকে কি শেষ পর্যন্ত দেখা যাবে মোহনবাগান-এটিকে-তে? সেটা অবশ্য এখনও পরিষ্কার নয়। এটিকে যেমন কথাবার্তা চালেচ্ছে তাঁর সঙ্গে, তেমনই ইস্টবেঙ্গল বড় অঙ্কের প্রস্তাব দিয়ে রেখেছে। সেই সঙ্গে রয়েছে খালিদ জামিলের নর্থ-ইস্ট ইউনাইটেড-এর প্রস্তাব।

আরও পড়ুন: পাকিস্তানের সংখ্যালঘুদের পাশে থাকুন, যুবি-ভাজ্জিকে আবেদন কানেরিয়ার​

জামশেদপুর, ওড়িশাও আগ্রহী তাঁকে নেওয়ার জন্য। এ দিকে কেরল ব্লাস্টার্সও বাগান কোচ কিবু ভিকুনার সঙ্গে সঙ্গে আশুতোষকে নিয়ে আগ্রহ দেখিয়েছে। ‘ভারতসেরা’ দলের সদস্য হলে তো তাঁকে দলে নেওয়ার জন্য টানাটানি হবেই। 

ফলে আশুতোষের সামনে এখন একাধিক রাস্তা। তাদের মধ্যে থেকে একটা রাস্তা বেছে নিতে হবে তাঁকে। যাঁকে নিয়ে এত কথা, সেই আশুতোষ অবশ্য সামনের মরসুমে তাঁর গন্তব্য নিয়ে একটি  শব্দও খরচ করেননি। সযত্নে বিষয়টি এড়িয়ে গিয়েছেন।

তবে নিজের ভবিষ্যৎ ঠিক করতে বসে হাবাসের ‘সার্টিফিকেট’ কি তলিয়ে দেখবেন না আশুতোষ? নাকি তাঁর অতি পরিচিত ‘খালিদ ভাই’-এর ডাকে সাড়া দেবেন? নাকি চেনা পরিচিত ‘কিবু স্যর’-এর কোচিংয়েই খেলার জন্য দেশের অন্য প্রান্তে যাবেন তিনি? আপাতত সব প্রশ্ন হয়েই রয়েছে। দিনকয়েকের মধ্যেই হয়তো সব পরিষ্কার হয়ে যাবে। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন