Advertisement
২৩ এপ্রিল ২০২৪

ফিরে যেতে পারেন রবি কিন

বৃহস্পতিবার লিভারপুলের প্রাক্তন স্ট্রাইকারের বাঁ হাঁটুতে এমআরআই করা হয়েছিল। শোনা যাচ্ছে, রবিকে দু’সপ্তাহ বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৭ ০৪:০১
Share: Save:

আইএসএল শুরুর সাত দিন আগে অস্বস্তি এটিকে শিবিরে। চোটের জন্য আয়ার্ল্যান্ড ফিরে যেতে পারেন প্রধান স্ট্রাইকার রবি কিন!

বৃহস্পতিবার লিভারপুলের প্রাক্তন স্ট্রাইকারের বাঁ হাঁটুতে এমআরআই করা হয়েছিল। শোনা যাচ্ছে, রবিকে দু’সপ্তাহ বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সেই কারণেই আয়ার্ল্যান্ডে ফেরার সম্ভাবনা তৈরি হয়েছে তাঁর। রবিবার কলকাতায় সংবাদ মাধ্যমের সঙ্গে আইএসএল ফ্র্যাঞ্চাইজিদের পরিচয় করানোর অনুষ্ঠানেও থাকতে পারবেন না রবি।

যদিও এটিকে শিবিরে কেউ-ই এই বিষয়ে মুখ খুলতে নারাজ। তবে প্রধান স্ট্রাইকারকে যে রবিবারের অনুষ্ঠানে থাকতে পারবেন না তা কেউ কেউ স্বীকার করেছেন। এটিকে শিবিরের দাবি, আইএসএলের শ্যুটিংয়ে যোগ দিতে মুম্বই যাচ্ছেন রবি। তার পরে কলকাতায় ফিরে যোগ দেবেন দলে। সত্যিই কী তাই?

রবিবারের অনুষ্ঠানে আমন্ত্রিত চারটি ফ্র্যাঞ্চাইজির কাছে আইএসএলের তরফে জানতে চাওয়া হয়েছিল, কোচের সঙ্গে কোন কোন ফুটবলার আসবেন। শুক্রবারই ছিল তা জানানোর শেষ দিন। সূত্রের খবর, এটিকের তরফে আয়ার্ল্যান্ড তারকার নাম পাঠানো হয়নি। এটিকে কর্তারা চেষ্টা করছেন, রবিকে চিকিৎসার জন্য বেঙ্গালুরুতে পাঠানোর। কিন্তু প্রাক্তন লিভারপুল স্ট্রাইকার চান আয়ার্ল্যান্ডে চিকিৎসা করিয়ে কলকাতায় ফিরতে। সেই কারণেই মুম্বই থেকেই রাতের উড়ানে তাঁর আয়ার্ল্যান্ড ফেরার সম্ভাবনা প্রবল।

চোটের জন্য এটিকে তারকার হাঁটুতে অস্ত্রোপচার হয়েছিল আগেই। তা নিয়েই যোগ দিয়েছিলেন দলে। সংযুক্ত আরব আমিরশাহিতে প্রস্তুতি শিবিরেও ছিলেন তিনি। দিন দু’য়েক আগে যুবভারতীতে প্রস্তুতি ম্যাচে পেনাল্টি নষ্টের পাশাপাশি গোলও করেন। শুক্রবার দুপুরেও দলের অনুশীলনে মাঠে নেমেছিলেন।

আইএসএলে এটিকে অভিযান শুরু করছে ১৭ নভেম্বর কোচিতে। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ কেরল ব্লাস্টার্স। রবি বনাম ইয়ান হিউম দ্বৈরথকে কেন্দ্র করে উন্মাদনা তুঙ্গে। কোচিতে এই ম্যাচের টিকিটও শেষ বলে দাবি আয়োজকদের। কিন্তু সেই ম্যাচের সাত দিন আগেই কলকাতা শিবিরে বিপর্যয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE