Advertisement
২৪ এপ্রিল ২০২৪

এটিকের সামনে আজ গোয়া

আজ মঙ্গলবার ভুবনেশ্বরে এটিকে-র প্রতিপক্ষ এফসি গোয়া। সেই ম্যাচের আগে সতর্ক রবি  সোমবার সকালে যুবভারতী সংলগ্ন মাঠে অনুশীলনের পর হোটেলে ফিরে সভা করেন ফুটবলারদের সঙ্গে। সেখানে তিনি সবাইকে সতর্ক করে বলেন, ‘‘আমরা সবাই পেশাদার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০১৮ ০৩:৩১
Share: Save:

আইএসএল চ্যাম্পিয়ন চেন্নাইয়িন এফসি অপ্রত্যাশিত ভাবে বিদায় নিয়েছে। নর্থ ইস্ট ইউনাইটেড এফসি ছিটকে গিয়েছে সুপার কাপের যোগ্যতাঅর্জন পর্ব থেকেই। বেঙ্গালুরু এফসি জিতেছে কোনওক্রমে। জোর গুঞ্জন, সুপার কাপকে গুরুত্ব দিচ্ছেন না আইএসএলের বিদেশি ফুটবলাররা। এটিকে কোচ এবং ফুটবলার রবি কিন মনে করেন, ‘‘তাড়াতাড়ি দেশে ফেরার জন্য এবং হালকা ভাবে প্রতিপক্ষকে নেওয়ার জন্যই আইএসএলের ক্লাবগুলির এই অবস্থা।’’ টিম হোটেলে জয়েশ রানে, আশুতোষ মেটা, প্রবীর দাশদের এ রকমই বলেছেন টটেনহ্যাম তারকা রবি।

আজ মঙ্গলবার ভুবনেশ্বরে এটিকে-র প্রতিপক্ষ এফসি গোয়া। সেই ম্যাচের আগে সতর্ক রবি সোমবার সকালে যুবভারতী সংলগ্ন মাঠে অনুশীলনের পর হোটেলে ফিরে সভা করেন ফুটবলারদের সঙ্গে। সেখানে তিনি সবাইকে সতর্ক করে বলেন, ‘‘আমরা সবাই পেশাদার। সব ম্যাচই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাড়াতাড়ি বাড়ি যাওয়ার জন্য আমরা চুক্তি করিনি। এই ম্যাচটা জেতার জন্য ঝাঁপাতে হবে। চেষ্টা করতে হবে সুপার কাপে যাতে ভাল ফল করা যায়।’’ সোমবার সন্ধ্যার বিমানে ভুবনেশ্বর পৌঁছয় এটিকে। তার আগে অবশ্য সুপার কাপের সাংবাদিক সম্মেলন হয়ে গিয়েছে। সেখানে উপস্থিত ছিলেন সহকারী কোচ বাস্তব রায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK FC Goa Super Cup Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE