Advertisement
১৯ মার্চ ২০২৪
Sports News

পঞ্চম আইএসএল-এর জন্য এটিকে-র নতুন জার্সি উদ্বোধন

বৃহস্পতিবার দু’বারের চ্যাম্পিয়নদের জার্সির উদ্বোধনে উপস্থিত ছিলেন দলের মূল মালিক সঞ্জীব গোয়েন্‌কা, হেড কোচ স্টিভ কোপেল, সহকারি কোচ সঞ্জয় সেন।

উদ্বোধন হল এটিকে-র নতুন জার্সির।

উদ্বোধন হল এটিকে-র নতুন জার্সির।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৮ ১৮:৪৮
Share: Save:

পঞ্চম আইএসএল-এর জন্য এটিকে-র নতুন জার্সিউদ্বোধন হয়ে গেল। এ বারের জার্সিতে বেশ কিছু পরিবর্তন করা হয়েছে। লাল-সাদা স্ট্রাইপের জার্সিতে যোগ হয়েছে নীল রং। লাল সাদার সঙ্গে একটা স্ট্রাইপ রয়েছে নীলেরও। বৃহস্পতিবার দু’বারের চ্যাম্পিয়নদের জার্সির উদ্বোধনে উপস্থিত ছিলেন দলের মূল মালিক সঞ্জীব গোয়েন্‌কা, হেড কোচ স্টিভ কোপেল, সহকারি কোচ সঞ্জয় সেন। এ দিনই পুরো মরসুমের জন্য অধিনায়কত্বের দায়িত্ব তুলে দেওয়া হল ম্যানুয়েল লানজারোতে।

ক্লাবের দর্শনকে মাথায় রেখেই তৈরি করা হয়েছে এটিকের জার্সি। চিরাচরিত নীল-সাদার সঙ্গে যুক্ত হয়েছে নীল। ইতিমধ্যেই স্পেন থেকে প্রি-সিজন সেরে এসেছে এটিকে। সেখানে পিন্তারা এরিনা ফুটবল সেন্টারে সান পেদ্রো দেল পিন্তারার সঙ্গে তিনটি অনুশীলন ম্যাচ খেলেছে এটিকে। তার মধ্যে দুটোতে জয় এসেছে।

আরও পড়ুন
গত ২৫ বছরে এই প্রথম ফিফা র‌্যাঙ্কিংয়ের শীর্ষে দুই দেশ

জার্সি উদ্বোধনের পর সঞ্জীব গোয়েঙ্কা বলেন, ‘‘আসন্ন ইন্ডিয়ান সুপার লিগের জন্য নতুন জার্সি উদ্বোধন করে আমরা খুশি। নতুন জার্সি আমাদের ক্লাবের শক্তি আর প্যাশনের প্রতিচ্ছবি। প্রি-সিজনের পর আমরা উচ্ছ্বসিত। প্লেয়াররাও মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছি।’’

এটিকে কোচ স্টিভ কোপেল বলেন, ‘‘আমি টুর্নামেন্ট শুরুর জন্য মুখিয়ে রয়েছি। স্পেনে আমাদের প্রি-সিজন খুব ভাল হয়েছে। যেখানে আমরা আমাদের সব প্লেয়ারদের দেখে নেওয়ার সুযোগ পাব। নিজেদের প্রমাণ করারও সুযোগ পাব।’’ এটিকের এ বারের টিকিটের দাম করা হয়েছে, ৫০, ১০০, ২০০, ৪০০, ১০০০, ৩৫০০ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Footballer ATK ISL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE