Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Diego Simeone

করোনা আক্রান্ত সিমিওনে, রয়েছেন কোয়রান্টিনে

প্রি সিজন করার জন্য সান রাফায়েলে গিয়েছিল অ্যাটলেটিকো। প্রি সিজন থেকে ফেরার পরে শুক্রবার পরীক্ষায় ধরা পড়ে করোনায় আক্রান্ত সিমিওনে।

দিয়েগো সিমিওনে। —ফাইল চিত্র।

দিয়েগো সিমিওনে। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মাদ্রিদ শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২০ ১৭:০২
Share: Save:

করোনাভাইরাসে আক্রান্ত অ্যাটলেটিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমিওনে। ক্লাবের তরফে টুইট করে এ খবর জানানো হয়েছে। সিমিওনের শরীরে করোনাভাইরাসের অবশ্য কোনও উপসর্গ নেই। তাঁকে এখন কোয়রান্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

প্রি সিজন করার জন্য লস এঞ্জেলস দ্য সান রাফায়েলে গিয়েছিল অ্যাটলেটিকো। সেখান থেকে ফেরার পরে শুক্রবার পরীক্ষায় ধরা পড়ে করোনায় আক্রান্ত আর্জেন্তিনার প্রাক্তন এই ফুটবলার। শনিবার দলের অনুশীলনে তিনি যোগও দেননি।

১২ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এ বারের লা লিগা। লিসবনে চ্যাম্পিয়ন্স লিগের ‘ফাইনাল এইটে’ অংশ নিয়েছিল সিমিওনের দল। তার ফলে লা লিগায় নামার আগে বেশ খানিকটা সময় পেয়ে যাচ্ছে অ্যাটলেটিকো মাদ্রিদ। চলতি মাসের ২৭ তারিখ গ্রানাদার বিরুদ্ধে ম্যাচ দিয়ে লা লিগায় অভিযান শুরু করছে অ্যাটলেটিকো।

আরও পড়ুন: আমিরশাহি পৌঁছলেন রাসেল-নারিন, কোয়রান্টিনে থাকতে হবে ছ’দিন

প্রথম ম্যাচে নামার আগে সুস্থ হয়ে উঠবেন সিমিওনে, এমনটাই মনে করছেন ক্লাব কর্তারা।
চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের খেলা শুরুর আগেই করোনা থাবা বসিয়েছিল অ্যাটলেটিকো শিবিরে। লিসবনের বিমান ধরার আগে ডিফেন্ডার ভ্রাসালকো এবং ফরোয়ার্ড কোরেয়া করোনায় আক্রান্ত হয়েছিলেন। এ বার সিমিওনের শরীরেও থাবা বসালো এই ভাইরাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus Atletico Madrid Diego Simeone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE