Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Cricket

ইস! এ ভাবে আউট! পাকিস্তান-অস্ট্রেলিয়া টেস্টের এই ভিডিয়ো এখন ভাইরাল

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাকিস্তানের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে আজহারের রান আউটের ভিডিয়ো হয়ে উঠল ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় সমালোচনায় বিদ্ধ হলেন তিনি।ক্রিকেট ইতিহাসে এত বোকার মত রান আউট কেউ হননি, লিখলেন কেউ কেউ। 

রান-আউট হয়ে ফিরছেন আজহার আলি। ছবি: এপি।

রান-আউট হয়ে ফিরছেন আজহার আলি। ছবি: এপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০১৮ ১৮:০৯
Share: Save:

অদ্ভুত আউট! ভেবেছিলেন বল সীমানায় পৌঁছে গিয়েছে। তাই আর দৌড়ননি। কিন্তু তা হয়নি। সীমানা স্পর্শ করার ঠিক আগে থেমে যায় বল। আর তাতেই রান আউট হলেন পাকিস্তানের আজহার আলি

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বৃহস্পতিবার ঘটল এমনই আজব কাণ্ড। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাকিস্তানের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে আজহারের রান আউটের ভিডিয়ো সঙ্গে সঙ্গে হয়ে উঠল ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় সমালোচনায় বিদ্ধ হলেন তিনি।ক্রিকেট ইতিহাসে এত বোকার মত রান আউট কেউ হননি, লিখলেন কেউ কেউ।

পাক ইনিংসের ৫২ ওভারে পিটার সিডলের বলে আজহারের খোঁচা যায় থার্ড-ম্যানে। আজহারের মতো নন-স্ট্রাইকার আসাদ শফিকও ভেবেছিলেন বল চার হতে যাচ্ছে। দু'জনকে দেখা গেল মাঝ-ক্রিজে দাঁড়িয়ে তার জন্য গ্লাভসে গ্লাভস ঠেকাতে এবং গল্প করতে। তাঁরা বুঝতেই পারেননি যে বল মাঠেই রয়েছে। আর মিচেল স্টার্ক তা উইকেটকিপার টিম পেনের দিকে ছুড়েও দিয়েছেন। পেন সঙ্গে সঙ্গে বল ধরে ফেলে দেন বেল। যা অনুধাবন করতে পেতে স্তম্ভিত হয়ে যান আজহার আলি। পাক কোচ মিকি আর্থারকে দেখা যায় অবিশ্বাসে মাথা নাড়তে।

আরও পড়ুন: ওয়ানডে ক্রিকেটে কোন ভারতীয়রা একই ম্যাচে অভিষেক করেছে জানেন?​

আরও পড়ুন: একদিনের সিরিজে কপিলের রেকর্ড কি ভাঙতে পারবেন রবীন্দ্র জাডেজা?​

৬৪ রানে আজহারের ফেরা অবশ্য পাকিস্তান ইনিংসকে কোনও চাপে ফেলেনি। তৃতীয় দিনের শেষে পাকিস্তান সাত উইকেটে ৩৯৪ রান তুলেছে। সব মিলিয়ে ৫২৭ রানে এগিয়ে তারা। হাতে রয়েছে তিন উইকেট।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE