• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পাক-তারকার জন্য ওয়েবসাইটই ধসে গেল

Babar Azam
সমারসেটের হয়ে ফুল ফোটাচ্ছেন আজম। ছবি: বাবর আজমের ফেসবুক পেজ থেকে।

পাকিস্তানের তারকা ক্রিকেটার বাবর আজমের জন্য সমারসেট দলের ওয়েবসাইটই বসে গেল। ভাইটালিটি ব্লাস্ট টি টোয়েন্টি টুর্নামেন্টে নিজেদের ম্যাচগুলো সমারসেটের ওয়েবসাইটে লাইভ স্ট্রিমিং করা হচ্ছে।

পাকিস্তানের অন্যতম সেরা ব্যাটসম্যান বাবর আজম খেলছেন সমারসেটের হয়ে। দারুণ ছন্দে রয়েছেন তিনি। তাঁর ব্যাটিং দেখার জন্যই পাকিস্তানি ক্রিকেটপ্রেমীদের মধ্যে আগ্রহ তুঙ্গে।

সমারসেটের প্রথম ম্যাচে আজমের ব্যাটিং দেখার জন্য এত ভিজিটর সাইটে ঢুকে পড়েন যে চাপ সামলাতে না পেরে ওয়েবসাইটই ধসে যায়। এই ঘটনায় নড়ে চড়ে বসেছে সমারসেটের ডিজিটাল মার্কেটিং বিভাগ।

আরও পড়ুন: ‘তুমি আমাদের মেয়ে’, সুষমার সেই টুইটের কথা মনে করালেন বীনেশ

আরও পড়ুন: সরফরাজকে সরানোর দাবি তোলার ৪৮ ঘণ্টার মধ্যে চাকরি গেল পাক কোচেরই!

সাইটের সার্ভারের ধারণক্ষমতা বাড়ানো হয়। গত সপ্তাহে সমারসেটের সঙ্গে ম্যাচ ছিল সাসেক্সের। বাবর আজমের ব্যাটিং দেখার জন্য প্রচুর মানুষ সমারসেটের সাইটে ঢুকে পড়েন। যেহেতু সার্ভারের ধারণক্ষমতা বাড়ানো হয়, তাই এ ক্ষেত্রে সমস্যা হয়নি ক্রিকেটপ্রেমীদের। সাসেক্সের বিরুদ্ধে ৮৩ রান করেন বাবর।

সমারেসট ম্যাচটা হেরে গেলেও বাবর আজমের ব্যাটিং মন কেড়ে নেয় সবার।  ভাইটালিটি ব্লাস্ট টি টোয়েন্টি টুর্নামেন্টের ছ’টি ম্যাচে ২৬৭ রান করেছেন পাক-তারকা। বিশ্বকাপেও দুরন্ত খেলেন বাবর। ৪৭৪ রান করেন তিনি। পাকিস্তানে অনেকেই সরফরাজ আহমেদকে সরিয়ে বাবর আজমকে ক্যাপ্টেন করার পক্ষপাতী। কী হবে তা বলবে সময়। বাবর আজম আপাতত সমারসেটের হয়ে নিজেকে উজার করে দিতে প্রস্তুত। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন