Advertisement
১৯ এপ্রিল ২০২৪
ভোট ১৭ মে

বলবন্তকে শনিবারও পাচ্ছে না বাগান

গুরুত্বপূর্ণ মুম্বইএফসি ম্যাচে শনিবার বলবন্ত সিংহকে পাচ্ছেন না বলে আফসোস নেই বাগান কোচ সঞ্জয় সেনের। ফোনে তিনি বলে দিলেন, ‘‘বলবন্তকে আমি প্রথম একাদশে রাখতাম না। জেজে নেমেই গোল করেছে। ওকেই রাখব ঠিক করেছিলাম। বলবন্তকে রিজার্ভ বেঞ্চে রাখব ঠিক করেছিলাম। কোনও সমস্যা নেই।’’ রয়েল ওয়াহিংডো ম্যাচে রেফারিকে গালাগালি গিয়ে লালকার্ড দেখা মোহনবাগানের স্ট্রাইকার বলবন্ত সিংহকে ক্ষমা করল না ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটি।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি ও কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৫ ০৩:০৩
Share: Save:

গুরুত্বপূর্ণ মুম্বইএফসি ম্যাচে শনিবার বলবন্ত সিংহকে পাচ্ছেন না বলে আফসোস নেই বাগান কোচ সঞ্জয় সেনের। ফোনে তিনি বলে দিলেন, ‘‘বলবন্তকে আমি প্রথম একাদশে রাখতাম না। জেজে নেমেই গোল করেছে। ওকেই রাখব ঠিক করেছিলাম। বলবন্তকে রিজার্ভ বেঞ্চে রাখব ঠিক করেছিলাম। কোনও সমস্যা নেই।’’ রয়েল ওয়াহিংডো ম্যাচে রেফারিকে গালাগালি গিয়ে লালকার্ড দেখা মোহনবাগানের স্ট্রাইকার বলবন্ত সিংহকে ক্ষমা করল না ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটি। চিঠি দিয়ে আবেদন করা সত্ত্বেও। দু’টো ম্যাচ মাঠের বাইরে থাকতে হবে বাগান স্ট্রাইকারকে। পুণের পর মুম্বই ম্যাচেও তাই পঞ্জাব স্ট্রাইকার নেই। বলবন্ত অবশ্য এখন ম্যাচ খেলতে পুণেতে। সনি-বোয়ারা এ দিন অনুশীলন করেননি। জিম হয়েছে শুধু। আজ থেকে মুম্বই এফ সি ম্যাচের প্রস্তুতি শুরু হবে। পুণে থেকে বাগান মুম্বই যাবে ৩০ এপ্রিল। মাঠের মধ্যে সনি নর্ডি-ডেনসনরা যখন মিশন মুম্বই নিয়ে ব্যস্ত। জয় নিয়ে আত্মবিশ্বাসী। তখন মাঠের বাইরে শাসকগোষ্ঠীও ক্লাবের নির্বাচনে কিছুটা এগিয়ে গেল। বিরোধী গোষ্ঠীর তিন কর্মসমিতির প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারের চিঠি গৃহীত হওয়ায়। বাগানের নির্বাচন কমিটি সোমবার জানিয়ে দিল, ১৭ মে নির্বাচন হবে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। সদস্যরা কর্ডের সঙ্গে যে কোনও সরকারি সচিত্র পরিচয় পত্র দেখিয়ে ভোট দিতে পারবেন। ২০ টি পদের জন্য মোট ৩৮ জন প্রার্থী থাকলেন। বলবন্ত সিংহের মতই ডোম্পোর জুয়েল রাজা ও প্রবীর দাসকেও দুই ম্যাচের জন্য সাসপেন্ড করল ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটি। জুয়েল রাজাকে দুই ম্যাচের সাসপেন্ড করা ছাড়াও ৫০,০০০ টাকা জরিমানাও করেছে ফেডারেশন।

মঙ্গলবারে এএফসি কাপ

ইস্টবেঙ্গল-জোহোর দারুল (যুবভারতী, ৬-০০)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE