Advertisement
২৪ এপ্রিল ২০২৪

এ বার চাপে বাংলাদেশ

নেপথ্যে জুনেইদ খান (২-২৬) ও ইয়াসির শাহ (২-১৫)-র আঁটোসাঁটো বোলিং। তার জেরেই পাকিস্তানের বিরুদ্ধে দেশের মাটিতে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনেই মুখ থুবড়ে পড়ল বাংলাদেশ। ফলো অন এড়াতে তাদের দরকার আরও ২৫১ রান।

সংবাদ সংস্থা
মিরপুর শেষ আপডেট: ০৮ মে ২০১৫ ১৪:২৫
Share: Save:

নেপথ্যে জুনেইদ খান (২-২৬) ও ইয়াসির শাহ (২-১৫)-র আঁটোসাঁটো বোলিং। তার জেরেই পাকিস্তানের বিরুদ্ধে দেশের মাটিতে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনেই মুখ থুবড়ে পড়ল বাংলাদেশ। ফলো অন এড়াতে তাদের দরকার আরও ২৫১ রান। পাকিস্তানের ৫৫৭ রানের জবাবে দ্বিতীয় দিনের শেষে ১০৭ রানে পাঁচ উইকেট হারিয়ে ধুঁকছে মুশফিকুর রহিমের টিম। প্রথম দিনের ৩২৩-৩ থেকে শুরু করে দ্বিতীয় দিন চা পানের বিরতিতে প্রথম ইনিংস ৫৫৭-৮ ডিক্লেয়ার করে দেন পাক অধিনায়ক মিসবা উল হক। ডাবল সেঞ্চুরি করে দিনের নায়ক আজহার আলি। কুড়িটি চার এবং জোড়া ছক্কায় সাজানো তাঁর ২২৬ রানের ইনিংস। তাইজুল ইসলামদের বোলিংয়ে সেই ঝাঁঝ না থাকায় শতরান করে যান আসাদ শফিকও (১০৭)। ব্যাট করতে নেমে তামিম ইকবাল (৪), মোমিনুল হক (১৩), ইমরুল কায়েসের (৩২) উইকেট হারিয়ে শুরুতেই চাপে পড়ে যায় বাংলাদেশ। রান পাননি অধিনায়ক মুশফিকুরও (১২)। ক্রিজে রয়েছেন সাকিব আল হাসান (১৪ ব্যাটিং)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE