Advertisement
২৬ এপ্রিল ২০২৪

চেনা ছন্দে বার্সেলোনা

শনিবার ১৪ মিনিটে বার্সাকে এগিয়ে দেন আঁতোয়া গ্রিজ়ম্যান। ৪৫ মিনিটে ২-০ করেন আর্তুরো ভিদাল।  দু’টি গোলের ক্ষেত্রেই অবদান লুইস সুয়ারেসের

এ বছর ৫০টি গোল করলেন মেসি। ফাইল চিত্র

এ বছর ৫০টি গোল করলেন মেসি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৯ ০৪:৫৭
Share: Save:

রিয়াল মাদ্রিদের সঙ্গে পয়েন্ট সমান-সমান। লিয়োনেল মেসিরা লা লিগার টেবলে গোল পার্থক্যে শীর্ষে। এমন একটা অবস্থায় শনিবার ক্যাম্প ন্যুয়ে, দেপোর্তিভো আলাভেসের সঙ্গে ম্যাচ খেললেন লুইস সুয়ারেসরা। এবং সহজেই বার্সা ৪-১ জিতল। আবার অসাধারণ গোল করলেন লিয়োনেল মেসি। লিগে তাঁর ৩৩ নম্বর গোল। ইউরোপের সেরা লিগগুলি ধরলে আর্জেন্টিনীয় মহাতারকাই এখন শীর্ষে। তাঁর পরেই রয়েছেন রবার্ট লেয়নডস্কি (৩১) ও কিলিয়ান এমবাপে (২৯)। এই জয়ে বার্সা রিয়ালের থেকে ৩ পয়েন্ট এগিয়ে গেল। যে কোনও অবস্থায় ক্যাটালোনিয়ার ক্লাবই লা লিগায় শীর্ষে থেকে বছর শেষ করবে।

শনিবার ১৪ মিনিটে বার্সাকে এগিয়ে দেন আঁতোয়া গ্রিজ়ম্যান। ৪৫ মিনিটে ২-০ করেন আর্তুরো ভিদাল। দু’টি গোলের ক্ষেত্রেই অবদান লুইস সুয়ারেসের। উরুগুয়ান তারকা নিজেও একটা গোল করলেন। তবে সেটা পেনাল্টিতে। দিনের সেরা গোলটি করলেন অবশ্যই মেসি। আলাভেস রক্ষণের বেশ কয়েক জন কাটিয়ে বাঁক খাওয়ানো শটে। মেসিদের ম্যানেজার আর্নেস্তো ভালভার্দে বললেন, ‘‘আমি আসার পরে খেতাবের লড়াই এত কঠিন হয়নি।’’ বিশ্লেষকরা বলছেন, মেসির উপর নির্ভরতাই বার্সার সমস্যা। কিন্তু শনিবারও তিনিই যে ম্যাচের সেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barcelona Football Lionel Messi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE