Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Barcelona

মেসিকে নামাতে মরিয়া দল

এ দিকে, লা লিগাতে শুক্রবার ১৩ জুন বার্সেলোনা খেলতে নামছে তাদের প্রথম ম্যাচ।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ জুন ২০২০ ০৪:১০
Share: Save:

করোনা অতিমারির জন্য বন্ধ হয়ে থাকা ইংলিশ প্রিমিয়ার লিগ ফের শুরু হচ্ছে চলতি মাসেই। তিরিশ বছর পরে খেতাবের জয়ের সামনে থাকা লিভারপুল প্রথম ম্যাচ এভার্টনের বিরুদ্ধে খেলবে ২১ জুন। ইপিএল ফিরছে বড় ম্যাচ দিয়ে। প্রথম দিন ১৭ জুন, নিজেদের মাঠে আর্সেনালের বিরুদ্ধে খেলবে ম্যাঞ্চেস্টার সিটি। পেপ গুয়ার্দিওলার ম্যান সিটি লিগ টেবলে দু’নম্বরে থাকলেও লিভারপুলের থেকে ২৫ পয়েন্ট পিছিয়ে। তাই য়ুর্গেন ক্লপের দলের হাতে ট্রফি ওঠা কার্যত সময়ের অপেক্ষা।

এ দিকে, লা লিগাতে শুক্রবার ১৩ জুন বার্সেলোনা খেলতে নামছে তাদের প্রথম ম্যাচ। ঊরুতে চোট থাকলেও মায়োরকার বিরুদ্ধে এই ম্যাচে লিয়োনেল মেসিকে নামাতে মরিয়া বার্সেলোনা। মঙ্গলবার থেকে মেসি দলের সঙ্গে অনুশীলন করেননি। আলাদা ভাবে তাঁকে দেখা গিয়েছে ক্লাবের জিমে। বার্সার পক্ষ থেকে বলা হয়েছে, আগামী কয়েক দিনের মধ্যেই আর্জেন্টিনীয় কিংবদন্তিকে দলের সকলের সঙ্গে অনুশীলনে দেখা যাবে। বার্সেলোনা তাদের সরকারি বিবৃতিতেও জানিয়েছে, মেসির চোট গুরুতর কিছু নয়। সব রকম চেষ্টা চালানো হচ্ছে, যাতে মায়োরকার বিরুদ্ধে তিনি নামতে পারেন।

রিয়ালেই থাকতে চান বেল: জল্পনা চলছিল, জ়িনেদিন জ়িদানের সঙ্গে বনিবনা হচ্ছে না বলে গ্যারেথ বেল রিয়াল মাদ্রিদ ছেড়ে ফের ইপিএলের ক্লাবে চলে যেতে পারেন। কিন্তু তাঁর এজেন্ট বলেছেন, বেল নিজের ফুটবলজীবন শেষ করতে চান রিয়ালের হয়ে খেলে। এজেন্টের মন্তব্য, ‘‘শুধু ইপিএলের ক্লাবের নয়, চিন থেকেও বেলের কাছে প্রস্তাব ছিল। কিন্তু স্পেনের জীবনের সঙ্গে দারুণ ভাবে মানিয়ে নিয়েছে। তাই রিয়ালে খেলেই কেন অবসর নেবে না, বুঝতে পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barcelona Coronavirus Lionel Messi Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE