Advertisement
২০ এপ্রিল ২০২৪

বার্সায় এ বার নতুন জুটি!

মাঠের মধ্যে লিওনেল মেসি-লুইস সুয়ারেজ জুটি প্রতিপক্ষের ডিফেন্ডারদের কাছে আতঙ্ক। আর মাঠের বাইরে আকর্ষণের কেন্দ্রে এই মুহূর্তে দুই বার্সেলোনা তারকার বান্ধবী ও স্ত্রীর যুগলবন্দি! তাঁরা হলেন মেসির বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো ও সুয়ারেজের স্ত্রী সোফিয়া বালবি।

ত্রয়ী: তিন বন্ধু এক ফ্রেমে। সঙ্গিনীদের নিয়ে মেসি, সুয়ারেজ ও চেলসির ফ্যাব্রেগাস। বার্সেলোনায়। ছবি: রয়টার্স।

ত্রয়ী: তিন বন্ধু এক ফ্রেমে। সঙ্গিনীদের নিয়ে মেসি, সুয়ারেজ ও চেলসির ফ্যাব্রেগাস। বার্সেলোনায়। ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ মে ২০১৭ ১১:৫০
Share: Save:

মাঠের মধ্যে লিওনেল মেসি-লুই সুয়ারেজ জুটি প্রতিপক্ষের ডিফেন্ডারদের কাছে আতঙ্ক। আর মাঠের বাইরে আকর্ষণের কেন্দ্রে এই মুহূর্তে দুই বার্সেলোনা তারকার বান্ধবী ও স্ত্রীর যুগলবন্দি! তাঁরা হলেন মেসির বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো ও সুয়ারেজের স্ত্রী সোফিয়া বালবি।

বার্সেলোনায় যৌথ উদ্যোগে জুতোর বুটিক খুলেছেন আন্তোনেল্লা ও সোফিয়া। যার উদ্বোধনে বান্ধবী দানিয়েল্লা সেমান-কে নিয়ে লন্ডন থেকে হাজির সেস ফ্যাব্রেগাস-ও।

২০১৪ সালে বার্সায় সুয়ারেজের আগমনের পরেই চেলসি চলে যান ফ্র্যাব্রেগাস। কিন্তু বন্ধুত্বে ছেদ পড়েনি। বার্সেলোনায় এসে দুই বন্ধুর সঙ্গে ট্যাক্সি করে ঘুরলেন। সেই ছবি সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে নিজেই পোস্ট করেছেন সদ্য ইপিএল-জয়ী চেলসি তারকা। সেই সঙ্গে নতুন উদ্যোগের জন্য শুভেচ্ছা জানিয়েছেন আন্তোনেল্লা ও সোফিয়া-কে। ফ্যাব্রেগাস ছাড়াও বুটিকের উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন হাভিয়ার মাসচেরানো, সের্জিও বুস্কেৎসের মতো তারকারাও।

মেসি অবশ্য বন্ধুদের সঙ্গে সময় কাটানোর ফাঁকেই আগামী মরসুমে বার্সেলোনার নতুন ম্যানেজার হিসেবে তাঁর পছন্দ যে এরনেস্তো ভালভের্দে, জানিয়ে দিলেন।

লুইস এনরিকে অনেক দিন আগেই জানিয়ে দিয়েছিলেন, মরসুম শেষ হওয়ার পরেই দায়িত্ব ছাড়ছেন। নতুন ম্যানেজারের খোঁজ যখন শুরু করেছেন বার্সা কর্তৃপক্ষ, তখনই ভালভের্দে-কে ম্যানেজার হিসেবে চাইলেন আর্জেন্তিনা অধিনায়ক।

৫৩ বছর বয়সি বার্সেলোনার প্রাক্তন স্ট্রাইকার ভালভের্দে এই মুহূর্তে অ্যাথলেটিক বিলবাও-এর দায়িত্বে। দু’বছর আগে তাঁর কোচিংয়েই সুপারকোপা দে এস্পানা জিতেছিল বিলবাও। তার আগে উয়েফা সুপার কাপে এস্প্যানলকে রানার্স করেছিলেন তিনি। স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, একা মেসি নন, বার্সেলোনার অনেক ফুটবলারই ম্যানেজার হিসেবে ক্যাম্প ন্যু-তে এনরিকের বিকল্প হিসেবে ভালভের্দে-কে চাইছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE