Advertisement
১৮ এপ্রিল ২০২৪
লা লিগা// বার্সেলোনা ২ : বিলবাও ০

ফের মেসির গোল, জয়ী বার্সেলোনা

ঘরের মাঠ ক্যাম্প ন্যু-তে খেলা হলেও এ দিন চোটের জন্য সের্জিও বুস্কেতস এবং সাসপেনশন থাকায় লুইস সুয়ারেজকে ম্যাচে পায়নি বার্সেলোনা। এই জয়ের সুবাদে চলতি সপ্তাহে দুরন্ত সাফল্য দেখাল বার্সেলোনা।

লা লিগায় রবিবার মেসিকে রোখার মরিয়া চেষ্টা অ্যাথলেটিক বিলবাওয়ের ফুটবলারদের। বার্সা জেতে ২-০। ছবি: রয়টার্স

লা লিগায় রবিবার মেসিকে রোখার মরিয়া চেষ্টা অ্যাথলেটিক বিলবাওয়ের ফুটবলারদের। বার্সা জেতে ২-০। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৮ ০৫:৫২
Share: Save:

লা লিগায় ফের গোল লিওনেল মেসির। রবিবার মেসি এবং পাকো আলকাসেরের গোলের গোলের সুবাদে অ্যাথলেটিক বিলবাওকে ২-০ হারাল বার্সেলোনা। এই নিয়ে লা লিগায় টানা ছ’ম্যাচে গোল করলেন মেসি। ফলে পয়েন্ট টেবলের শীর্ষস্থান আরও মজবুত করল বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা আটলেটিকো মাদ্রিদের চেয়ে ১১ পয়েন্টে এগিয়ে গেল বার্সা।

ঘরের মাঠ ক্যাম্প ন্যু-তে খেলা হলেও এ দিন চোটের জন্য সের্জিও বুস্কেতস এবং সাসপেনশন থাকায় লুইস সুয়ারেজকে ম্যাচে পায়নি বার্সেলোনা। এই জয়ের সুবাদে চলতি সপ্তাহে দুরন্ত সাফল্য দেখাল বার্সেলোনা। চেলসিকে দ্বিতীয় পর্বের ম্যাচে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ থেকে চার দিন আগেই ছিটকে দিয়েছে বার্সেলোনা। যার মধ্যে মেসির একারই ছিল জোড়া গোল।

পাশাপাশি অবশ্য নজর কেড়ে নিয়েছেন আলকাসারও। তাঁকে লুইস সুয়ারেজের পরিবর্তে এ দিন মাঠে নামিয়েছিলেন আর্নেস্তো ভালভার্দে। আট মিনিটেই তিনি এগিয়ে দেন দলকে। নভেম্বরের পরে লা লিগায় তাঁর প্রথম গোল। এর পরে মেসি ২-০ করেন। এই নিয়ে চলতি মরসুমে সব টুর্নামেন্ট মিলিয়ে ৩৫ গোল করে ফেললেন বার্সেলোনার রাজপুত্র। ক্যাম্প ন্যু-তে অ্যাথলেটিক বিলবাওয়ের বিরুদ্ধে ১৮ ম্যাচে ১৬ গোলের দুরন্ত রেকর্ড নিয়ে এই ম্যাচে নেমেছিলেন মেসি। কিন্তু তাঁর বাঁকানো ফ্রি কিক বাঁচান বিপক্ষ গোলকিপার কেপা আরিজাবালাগা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barcelona La Liga Athletic Bilbao Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE