Advertisement
১৬ এপ্রিল ২০২৪

এটিকের চাকরি ছাড়লেন বাস্তব

শিলিগুড়ি থেকে ফিরে শুক্রবার দুপুরে এটিকের দফতরে গিয়ে বাস্তব নিজের ইচ্ছার কথা জানান দলের কর্তাদের। আইএসএল ক্লাবটির কর্তারা তাঁকে ছাড়পত্র দিয়ে দেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৮ ১৯:১৪
Share: Save:

শেষ মুহূর্তে বড় কোনও অদল বদল না ঘটলে বাস্তব রায়ই সঙ্গী হতে চলেছেন সুভাষ ভৌমিকের। এটিকের চাকরি ছেড়ে ইস্টবেঙ্গলের কোচ হতে চলেছেন তিনি।

শিলিগুড়ি থেকে ফিরে শুক্রবার দুপুরে এটিকের দফতরে গিয়ে বাস্তব নিজের ইচ্ছার কথা জানান দলের কর্তাদের। আইএসএল ক্লাবটির কর্তারা তাঁকে ছাড়পত্র দিয়ে দেন। ছাড়পত্র পাওয়ার পরই টেডি শেরিংহ্যামের গত মরসুমের সহকারী যোগাযোগ করেন ইস্টবেঙ্গলের টেকনিক্যাল ডিরেক্টর সুভাষের সঙ্গে। জানিয়ে দেন, এটিকে ছাড়ার খবর। বাস্তব শুক্রবার বললেন, ‘‘সুভাষদার সঙ্গে ফোনে কথা হয়েছে। উনি বলেছেন তিন-চার দিনের মধ্যে আলোচনায় বসবেন। টাকা বা চুক্তি আমার কাছে কোনও বিষয় নয়। সুভাষদার সঙ্গে কাজ করতে পারব এটাই বিরাট ব্যাপার। আরও কিছু শিখতে ও অভিজ্ঞতা বাড়াতে আই লিগের ক্লাবে যোগ দিলাম।’’

সুভাষ অবশ্য এ ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি। বলে দেন, ‘‘অনেকের সঙ্গেই কথা হয়েছে। এখনও কোনও সিদ্ধান্ত হয়নি। ক্লাবের সঙ্গে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত নেব।’’ শোনা যাচ্ছে সন্তোষ কাশ্যপ-সহ দু’তিনজনের সঙ্গে কথা বলেছেন সুভাষ। সবারই অবশ্য আর্থিক দাবি অনেক। বাস্তবের যা নেই। জানা গিয়েছে, ইস্টবেঙ্গল এক শীর্ষ কর্তা ক্লাবের শতবর্ষ অনুষ্ঠানের কাজে শহরের বাইরে গিয়েছেন এ দিন। তিনি ফিরলে নতুন কোচের নাম ঘোষণা করা হবে।

গত সাড়ে তিন বছর সহকারী হিসাবে এটিকেতে কাজ করেছেন বাস্তব। ইস্টবেঙ্গলের দায়িত্ব নিলে এ বার সহকারী থেকে বড় ক্লাবে কোচ হওয়ার অভিষেকও ঘটবে তাঁর। সুভাষের উপর ক্লাব কর্তারা সব দায়িত্ব ছাড়লেও তিনি এখনও সিদ্ধান্ত নেননি। ৪০ লক্ষ টাকা খরচ করে ব্রাজিলিয়ান ফিজিও গার্সিয়াকে রাখাতে নারাজ কর্তারা। সুভাষ বললেন, ‘‘গার্সিয়াকে রাখতে তো আমার আপত্তি নেই। কিন্তু দেখতে হবে ক্লাব ওর দাবি মেটানোর অবস্থায় আছে কী না?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bastob Roy ATK East Bengal football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE