Advertisement
২৬ এপ্রিল ২০২৪

আসাদ রউফকে নির্বাসিত করল বিসিসিআই

পাকিস্তানের আম্পায়ার আসাদ রউফকে পাঁচ বছরের জন্য নির্বাসিত করল বিসিসিআই। যার ফলে বিসিসিআই আয়োজিত কোনও রকম কোনও ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকতে পারবেন না তিনি। দুর্নীতি ও ভুল বোঝানোর জন্য তাঁকে নির্বাসিত হতে হল।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৬ ১৭:৫১
Share: Save:

পাকিস্তানের আম্পায়ার আসাদ রউফকে পাঁচ বছরের জন্য নির্বাসিত করল বিসিসিআই। যার ফলে বিসিসিআই আয়োজিত কোনও রকম কোনও ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকতে পারবেন না তিনি। দুর্নীতি ও ভুল বোঝানোর জন্য তাঁকে নির্বাসিত হতে হল। ২০১৩ আইপিএল-এ ম্যাচ গড়াপেটার সঙ্গে নাম জড়িয়ে গিয়েছিল তাঁর। তার পরই তিনি ভারত ছাড়েন। মুম্বই পুলিশের খাতায় তাঁকে ‘ওয়ান্টেড অ্যাকিউসড’ ঘোষণা করা হয়েছে। মুম্বই পুলিশ তাঁকে প্রশ্নও করতে চাইছে। বিসিসিআই নিয়মরক্ষা কমিটির মিটিংয়ে শুক্রবার এই সিদ্ধান্ত নেওয়া হয়। যদিও আগে রউফ বার বার এই অভিযোগ অস্বীকার করেছেন। নিজে হাজিরা না দিলেও লিখিতভাবে নিজের মতামত জানিয়েছিলেন তিনি। কিন্তু তা ধোপে টিকল না।

২০০০ সালে পাকিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে আন্তর্জাতিক আম্পায়ার হিসেবে অভিষেক হয়েছিল আসাদের। ২০০৬ এ জায়গা করে নিয়েছিলেন এলিট প্যানেলে। খেলিয়েছেন ৪৯টি টেস্ট, ৯৮টি এক দিনের ম্যাচ ও ২৩টি আন্তর্জাতিক ম্যাচে।

আরও খবর

শূন্য রানে অল আউট গোটা দল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

asad rauf ban bcci
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE