Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Cricket

#মিটু বাউন্সার এ বার ভারতীয় ক্রিকেটে, অভিযুক্ত বোর্ড সিইও স্বয়ং

কাজের সুযোগ পাইয়ে দেওয়ার অছিলায় রাহুল জোহরির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন এক মহিলা। '@পেডেস্ট্রিয়ানপোয়েট' নামে এক অ্যাকাউন্ট সেই মহিলার টুইট শেয়ার করেছে। গোপন রাখা হয়েছে সেই মহিলার পরিচয়।

বোর্ডের সিইও রাহুল জোহরি। ফাইল চিত্র।

বোর্ডের সিইও রাহুল জোহরি। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৮ ১৭:১০
Share: Save:

শ্রীলঙ্কা ক্রিকেটে আগেই আছড়ে পড়েছিল #মিটু বিতর্কের ঝড়। এ বার ভারতীয় ক্রিকেটও আক্রান্ত তাতে। বিসিসিআইয়ের সিইও রাহুল জোহরির বিরুদ্ধে যৌন হেনস্থার উঠল অভিযোগ।

কাজের সুযোগ পাইয়ে দেওয়ার অছিলায় রাহুল জোহরির বিরুদ্ধে যৌন হেনস্থার এই অভিযোগ করেছেন এক মহিলা। '@পেডেস্ট্রিয়ানপোয়েট' নামে এক অ্যাকাউন্ট সেই মহিলার টুইট শেয়ার করেছে। গোপন রাখা হয়েছে সেই মহিলার পরিচয়। তবে তাঁর অভিযোগ দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়া।

২০১৬ সালে বিসিসিআই-এর সিইও হন রাহুল। তার আগে তিনি ডিসকভারি নেটওয়ার্কের দক্ষিণ এশিয়ার এক্সিকউটিভ ভাইস-প্রেসিডেন্ট ও জেনারেল ম্যানেজার ছিলেন। এখন যেহেতু বোর্ডে কর্তাদের দাপট আগের মতো নেই, বরং সিওএ-ই চালাচ্ছে প্রশাসন, তাই জোহরির দায়িত্ব অনেক। যাবতীয় কার্যকলাপ মসৃণ ভাবে করার দায়িত্ব তাঁর উপর।কিন্তু, যৌন হেনস্থার এই অভিযোগের পর জোহরির ভবিষ্যত্ নিয়ে জল্পনা বাড়ছে।

আরও পড়ুন: পৃথ্বীর মতো প্রথম টেস্টে শতরান করেছিলেন এই ভারতীয়রাও

আরও পড়ুন: বিরাটের অনুরোধ মানা হচ্ছে না, বিদেশে পুরো সফরে থাকছেন না স্ত্রী-বান্ধবীরা​

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE