Advertisement
২৩ এপ্রিল ২০২৪

ভুয়ো হুমকি, তবু ভারতীয় বোর্ড সতর্ক

ভারতীয় বোর্ড এটা নিয়ে সতর্ক থাকতে চায়। তাই নিরাপত্তা এজেন্সিকে বিষয়টি আরও খতিয়ে দেখার অনুরোধ করে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৯ ০৪:৩০
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে প্রস্তুতি ম্যাচ ঘিরে অন্য নাটক! ভারতীয় বোর্ডের কাছে শনিবার একটি মেল আসে ক্রিকেটারদের হুমকি দিয়ে। পরে জানা যায় সেই হুমকি ভুয়ো। বোর্ডের পক্ষ থেকে সেই মেল-এর কথা দূতাবাসের মাধ্যমে অ্যান্টিগায় জানানো হয় সঙ্গে সঙ্গে। সেখানকার স্থানীয় প্রসাসন যাকে উড়িয়ে দেয়। তবে ভারতীয় বোর্ড এটা নিয়ে সতর্ক থাকতে চায়। তাই নিরাপত্তা এজেন্সিকে বিষয়টি আরও খতিয়ে দেখার অনুরোধ করে।

অ্যান্টিগার এই ম্যাচে প্রথমে ব্যাট করে ভারত পাঁচ উইকেটে ২৯৭ রান তুলে ইনিংস ডিক্লেয়ার করে দেয়। এর পরে খেলতে নেমে রবিবার লাঞ্চের পরে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল ১৮১ তুলে অলআউট হয়ে যায়। প্রথম স্পেলে পাঁচ ওভারের মধ্যেই দুটো উইকেট তুলে নেন ইশান্ত। পরে নিয়েছেন আরও একটি। ইশান্তের সঙ্গে ছন্দে রয়েছেন উমেশ যাদবও। দশ ওভারে ২১ রান খরচ করে এই ডানহাতি পেসারও তুলে নিয়েছেন তিন উইকেট। তাঁদের মতোই কুলদীপ যাদবও নেন তিন উইকেট। ৩৫ রানে। প্রথম দিনে দুরন্ত ফর্মে ব্যাট করেছেন চেতেশ্বর পুজারা। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্টের আগে পুজারার (১০০ ন.আ.) সেঞ্চুরি ভারতীয় টিম ম্যানেজমেন্টকে ভরসা জোগাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket BCCI Email
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE