Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sport News

দিল্লি দ্বৈরথে নতুন মুখ ঘরামি, সেই গতিই অস্ত্র

এই গুরুত্বপূর্ণ ম্যাচে অধিনায়কত্ব করবেন হায়দরাবাদের বিরুদ্ধে গত ম্যাচেই ত্রিশতরানকারী মনোজ তিওয়ারি। দলে এসেছেন ব্যাটসম্যান সুদীপ ঘরামি।

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২০ ০৪:৪২
Share: Save:

দিল্লির বিরুদ্ধে আসন্ন রঞ্জি ট্রফি ম্যাচের জন্য শুক্রবার দল ঘোষণা করল বাংলা। অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন এই মুহূর্তে ভারতীয় ‘এ’ দলের হয়ে নিউজ়িল্যান্ড সফরে। তাই তাঁর জায়গায় এই গুরুত্বপূর্ণ ম্যাচে অধিনায়কত্ব করবেন হায়দরাবাদের বিরুদ্ধে গত ম্যাচেই ত্রিশতরানকারী মনোজ তিওয়ারি। দলে এসেছেন ব্যাটসম্যান সুদীপ ঘরামি।

এ দিন বিকেলে আলোচনার পরে নির্বাচকেরা মনোজের নেতৃত্বে বাংলা দল বেছে নেন। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাংলার কোচ অরুণ লাল বলেন, ‘‘দিল্লির বিরুদ্ধে ইডেনে তিন পেসারে খেলার পরিকল্পনা রয়েছে। মনোজ অভিজ্ঞ মুখ। রান করার সঙ্গে সঙ্গে দলকেও নানা পরামর্শ দিয়ে সাহায্য করে।’’

বাংলার বিরুদ্ধে দিল্লি পাবে না পেসার নবদীপ সাইনি ও ইশান্ত শর্মাকে। যে প্রসঙ্গে এই ম্যাচের অধিনায়ক মনোজ বলছেন, ‘‘রঞ্জি ট্রফির এলিট গ্রুপে কোনও দলকেই খাটো করা যাবে না। দিল্লি আগের ম্যাচেই বিদর্ভের বিরুদ্ধে দারুণ খেলে জিতেছে। ওদের বেশ কয়েকজন প্রতিভাবান ক্রিকেটার রয়েছে। তারা কখন জ্বলে উঠবে কেউ জানে না। রানের মধ্যে থাকায় আত্মবিশ্বাসী মেজাজে মাঠে নামব আমরা। শনিবার অনুশীলনে দল নিয়ে আলোচনা করব।’’

ঘোষিত বাংলা দল: মনোজ তিওয়ারি (অধিনায়ক), শ্রীবৎস গোস্বামী (উইকেটরক্ষক), অনুষ্টুপ মজুমদার, অভিষেক রমন, কৌশিক ঘোষ, অর্ণব নন্দী, শাহবাজ় আহমেদ, ঋত্বিক চট্টোপাধ্যায়, মুকেশ কুমার, আকাশদীপ সিংহ, শ্রেয়ান চক্রবর্তী, রাজ়ি জুনেইদ সাইফি, নীলকণ্ঠ দাস, সুদীপ ঘরামি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cricket Cricketer Bengal Ranji Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE