Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ishan Porel

ঈশানের ছয় উইকেট, শ্রীবৎসের ৮৬, দাপটে জয় বাংলার

১০ ওভারে ৩৪ রান দিয়ে ছয় উইকেট নিলেন ঈশান পোড়েল। তাঁর দাপটেই ১৬৯ রানে থামল জম্মু ও কাশ্মীর। জবাবে ২৮ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে গেল বাংলা। ৮৬ করলেন শ্রীবৎস। জয় এল আট উইকেট।

ঈশানের দাপটেই জম্মু ও কাশ্মীরকে হারাল বাংলা। ফাইল ছবি।

ঈশানের দাপটেই জম্মু ও কাশ্মীরকে হারাল বাংলা। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৯ ১৮:৪৬
Share: Save:

বিজয় হাজারে ট্রফিতে সোমবার জম্মু ও কাশ্মীরকে আট উইকেটে হারাল বাংলা। জয়ের নায়ক ঈশান পোড়েল। ছয় উইকেট নিলেন তিনি। ব্যাটে আবার নজর কাড়লেন শ্রীবৎস গোস্বামী।

টস জিতে ব্যাট করতে নেমেছিল জম্মু ও কাশ্মীর। কিন্তু শুরু থেকেই উইকেট হারাতে থাকে তারা। ৪৮ রানের মধ্যে পড়ে যায় ছয় উইকেট। শেষ পর্যন্ত ৪৮.২ ওভারে ১৬৯ রানে দাঁড়ি পড়ে জম্মু ও কাশ্মীরের ইনিংসে। ঈশান পোড়েলই মূলত ভাঙলেন। ১০ ওভারে ৩৪ রান দিয়ে ছয় উইকেট নিলেন তিনি। ২৭ রানে দুই উইকেট নিলেন অশোক দিন্দা। অর্ণব নন্দী ও মনোজ তিওয়ারি নিলেন বাকি দুই উইকেট।

১৭০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ওপেনিংয়েই একশো পার করে ফেলে বাংলা। অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন (৫১) যখন ফেরেন, তখন ১৮.৩ ওভারে ১১৮ রান উঠে গিয়েছে। আগের ম্যাচের শতরানকারী অভিষেক রামন (৪) এদিন তিন নম্বরে নেমে দ্রুত ফেরেন। ১৩০ রানে দুই উইকেট পড়ে যায় বাংলার। চারে নেমে মনোজ তিওয়ারি অপরাজিত থাকেন ২৭ রানে। বাঁ-হাতি ওপেনার শ্রীবৎস গোস্বামী অপরাজিত থাকলেন ৮৬ রানে। তাঁর ৮০ বলের ইনিংসে রয়েছে ১০টি চার ও একটি ছয়। ২৮ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় বাংলা (১৭৫-২)।

আরও পড়ুন: ‘বখাটে ছেলে’র এই বক্তৃতা শুনেই মুগ্ধ মোদী! কী বলেছিলেন মেদভেদেভ...

আরও পড়ুন: দুর্দান্ত অভিষেক, তার পর হঠাত্ হারিয়ে যাওয়া, সেই নরেন্দ্র হিরওয়ানি এখন কী করছেন জানেন?​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE