Advertisement
২৫ এপ্রিল ২০২৪
আইএসএল

হেরে চাপের মুখে সুনীলেরা

আইএসএল সেমিফাইনালের প্রথম লেগে সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসিকে ২-১ গোলে হারিয়েছে নর্থইস্ট ইউনাইটেড। ম্যাচের ২০ মিনিটে রেদেম লাং–র গোলে এগিয়ে যায় নর্থইস্ট ইউনাইটেড। ৮২ মিনিটে পেনাল্টি থেকে সমতা ফেরান সিসকো হের্নান্দেজ।

বল দখলের লড়াই।—ছবি পিটিআই।

বল দখলের লড়াই।—ছবি পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ মার্চ ২০১৯ ০৪:০৬
Share: Save:

নর্থইস্ট ২ • বেঙ্গালুরু ১

সেমিফাইনাল যুদ্ধের আগে নর্থইস্ট ইউনাইটেড দলের মালিক জন আব্রাহাম জানিয়েছিলেন, ঘরের মাঠে সমর্থকরাই হবেন তাঁদের সেরা শক্তি।

বৃহস্পতিবার সেই ছবিই দেখা গেল। আইএসএল সেমিফাইনালের প্রথম লেগে সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসিকে ২-১ গোলে হারিয়েছে নর্থইস্ট ইউনাইটেড। ম্যাচের ২০ মিনিটে রেদেম লাং–র গোলে এগিয়ে যায় নর্থইস্ট ইউনাইটেড। ৮২ মিনিটে পেনাল্টি থেকে সমতা ফেরান সিসকো হের্নান্দেজ। কিন্তু তার পরেও অপেক্ষা করছিল বড় চমক। সংযুক্ত সময়ে পেনাল্টি থেকে নর্থইস্ট ইউনাইটেডের জয় নিশ্চিত করেন খুয়ান মাসসিয়া।

তবে জয়ের রাতেও নর্থইস্ট শিবিরে উদ্বেগ রেখে গেলেন দলের দুই নির্ভরযোগ্য ফুটবলার বার্থেলোমিউ ওগবেচে এবং রাওলিন বর্জেস। দু’জনেই চোটের কারণে প্রথমার্ধের পরেই মাঠ ছাড়তে বাধ্য হন। কিন্তু তার পরেও আক্রমণাত্মক ফুটবল খেলেই নর্থইস্ট ইউনাইটেড জয় নিশ্চিত করে। আগাগোড়া মাঝমাঠের দখল রেখে তারা চাপেই রেখে দেয় বেঙ্গালুরু এফসিকে। ম্যাচের পর বেঙ্গালুরু এফসি দলের কোচ কার্লেস কুয়াদ্রাত বলেছেন, ‘‘দল এ দিন মোটেও ভাল ফুটবল খেলতে পারেনি। বেশ কয়েক বার গোলের সামনে পৌঁছেও শেষরক্ষা করতে পারেনি। আশা করছি, ফিরতি লেগে দল অনেক বেশি ইতিবাচক ফুটবল উপহার দেবে।’’ ১১ মার্চ বেঙ্গালুরুর কান্তিরাভা স্টেডিয়ামে হবে দ্বিতীয় লেগের ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE