Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bishen Singh Bedi

মধ্যমেধার দল এনে এসব কী হচ্ছে! ওয়েস্ট ইন্ডিজ সিরিজ নিয়ে বিস্ফোরক বেদি

বিরাট কোহালি ও রোহিত শর্মার জোড়া শতরানের দাপটে রবিবার সিরিজের প্রথম একদিনের ম্যাচে ভারত আট উইকেটে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। সেই জয়ের আবহেই প্রশংসা আর স্তুতি চলছে ক্রিকেটমহলে। কিন্তু বেদি উলটো পথে চলেছেন।

অস্ট্রেলিয়া সফরের আগে ভারতের প্রস্তুতি নিয়ে ক্ষুব্ধ বেদি। ফাইল চিত্র।

অস্ট্রেলিয়া সফরের আগে ভারতের প্রস্তুতি নিয়ে ক্ষুব্ধ বেদি। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৮ ১৭:৩৬
Share: Save:

অপ্রিয় কথা বলার জন্য বরাবরই দুর্নাম তাঁর। মন জুগিয়ে কথা বলা ধাতে নেই তাঁর। বরং স্রোতের বিপরীতে চলতেই পছন্দ করেন বিষেণ সিং বেদি। গুয়াহাটিতে ভারতের জয়ের পর স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই বিস্ফোরক তিনি।

প্রসঙ্গত, বিরাট কোহালি ও রোহিত শর্মার জোড়া শতরানের দাপটে রবিবার সিরিজের প্রথম একদিনের ম্যাচে ভারত আট উইকেটে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। সেই জয়ের আবহেই প্রশংসা আর স্তুতি চলছে ক্রিকেটমহলে। কিন্তু বেদি উলটো পথে চলেছেন।

রবিবার রাতে টুইট করে প্রাক্তন জাতীয় অধিনায়ক প্রশ্ন তুলেছেন অস্ট্রেলিয়া সফরের আগে এই দুর্বল ওয়েস্ট ইন্ডিজকে আনার যৌক্তিকতা নিয়েই। জানতে চেয়েছেন, ক্যারিবিয়ানদের নিয়ে আসা কার মস্তিষ্কপ্রসূত? গুয়াহাটিতে ভারতের জয়কে বেদি চিহ্নিত করেছেন 'মধ্যমেধার সংহার' হিসেবে। এতে ভারতের যে সমস্যাগুলো রয়েছে, তার সমাধান হবে না বলে জানিয়েছেন কিংবদন্তী বাঁ-হাতি স্পিনার। গুয়াহাটিতে মহেন্দ্র সিংহ ধোনি ও ঋষভ পন্থকে একই সঙ্গে খেলানো নিয়েও ক্ষোভ গোপন রাখেননি তিনি। তাঁর মতে, "দুই কিপারকে খেলানোয় আমাদের সমস্যার সমাধান কিন্তু হয়নি।"

আরও পড়ুন: নিজেকে 'শের' বলে ট্রোলড চাহল​

আরও পড়ুন: সচিনকে টপকে নতুন ওডিআই বিশ্বরেকর্ড রোহিতের​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Bishen Singh Bedi India Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE