Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cricket

রানার্স নিয়ে ভুলে গিয়েছিলেন স্টিভ, দেখুন কী ভাবে খেসারত দিলেন তিনি

এই ধরনের অদ্ভুত আউট হওয়া দেখেই হাসিতে ফেটে পড়েন ধারাভাষ্যকার সহ মাঠে উপস্থিত দর্শকরা। এই রান আউটের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়েছে।

এ ভাবেই স্টিভ রান আউট হয়েছেন শেফিল্ড শিল্ডের ম্যাচে। ছবি সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত।

এ ভাবেই স্টিভ রান আউট হয়েছেন শেফিল্ড শিল্ডের ম্যাচে। ছবি সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত।

সংবাদ সংস্থা
মেলবোর্ন শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৯ ১৮:৫১
Share: Save:

অস্ট্রেলিয়ায় শেফিল্ড শিল্ডের ম্যাচে মুখোমুখি হয়েছে ভিক্টোরিয়া ও নিউ সাউথ ওয়েলস। ম্যাচের দ্বিতীয় ইনিংসে ব্যাট করছেন নিউ সাউথ ওয়েলসের স্টিভ ও’কিফ ও পিটার নেভিল। বল করতে গিয়ে চোট পেয়েছিলেন স্টিভ। তাই নিক লারকিনকে রানার্স হিসাবে সঙ্গী করে ব্যাট করতে নেমেছিলেন।

ভিক্টোরিয়ার বোলারের বল মিড উইকেট অঞ্চলে পাঠিয়ে নন-স্ট্রাইকার এন্ডে থাকা নেভিলকে রান নিতে আহ্বান করেন। সেই মতো নেভিল ব্যাটিং এন্ডের দিকে ছুটে এলেন। লারকিনকে রানার্স নেওয়ায় স্টিভের না ছোটাটাই স্বাভাবিক ছিল। কারণ তাঁর পরিবর্তে রান নেওয়ার জন্যই মাঠে নেমেছিলেন লারকিন।

কিন্তু বল মিড উইকেট এলাকায় যেতেই লারকিনের পাশাপাশি ছুটতে লাগলেন স্টিভ। ব্যাটসম্যান ও রানার্স দু’জনেই তখন পৌঁছে গেছেন বোলিং এন্ডে। ছুটে চলে আসার পর নিজের ভুল বুঝতে পারলেন স্টিভ। আর ভুল বুঝেই ছুটে ফিরে আসার চেষ্টা করলেন। কিন্তু ততক্ষণে ফিল্ডার বল পাঠিয়ে দিয়েছেন উইকেটরক্ষক সেব গচের হাতে। আর ব্যাটসম্যান না আসায় উইকেট ভেঙে দিলেন উইকেটরক্ষক। নিজের ভুলে আউট হতে হল বোলিংয়ের সময় চোট পাওয়া স্টিভ ও’কিফকে।

এই ধরনের অদ্ভুত আউট হওয়া দেখেই হাসিতে ফেটে পড়েন ধারাভাষ্যকার সহ মাঠে উপস্থিত দর্শকরা। এই রান আউটের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়েছে। নেটিজেনরা রানার্স নিয়ে ভুল করে ছুটে যাওয়ার জন্য স্টিভকে নিয়ে হাসাহাসি করতে ছাড়ছেন না নেটিজেনরাও।

আরও পড়ুন: সিরিজের দ্বিতীয় সেঞ্চুরি, কোটলায় জোড়া রেকর্ড খোয়াজার

যদিও রানার্স নেওয়ার বিষয়টি আন্তর্জাতিক ক্রিকেটে আর প্রচলিত নেই। ২০১১-র অক্টোবরে বিশ্বক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি রানার্স নেওয়ার নিয়মটি অবলুপ্তি ঘটিয়েছিল।

আরও পড়ুন: রোনাল্ডোর হ্যাটট্রিকে অবিশ্বাস্য প্রত্যাবর্তন জুভেন্তাসের, দেখুন রোনাল্ডোর গোলের ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Out Run Out Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE