Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Lionel Messi

মেসি নয়, সচিনই 'ঈশ্বর'; বললেন আয়ুষ্মান খুরানা

ভারতীয়দের কাছে তো বটেই, ক্রিকেট বিশ্বও ‘ক্রিকেটের ঈশ্বর’ বলতে মেনে নিয়েছে সচিনকেই। তাই এই টুইটের মাধ্যমে আয়ুষ্মান সচিন তেন্ডুলকার ও ক্রিকেটের প্রতি তাঁর প্রেমকেই ফুটিয়ে তুলেছেন বলে মনে করা হচ্ছে।

'ঈশ্বর' সচিনই, বললেন আয়ুষ্মান। গ্রাফিক: তিয়াসা দাস

'ঈশ্বর' সচিনই, বললেন আয়ুষ্মান। গ্রাফিক: তিয়াসা দাস

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৮:২৯
Share: Save:

সদ্যই লা লিগায় সেভিয়ার বিরুদ্ধে হ্যটট্রিক করে কেরিয়ারের ৫০ তম হ্যাটট্রিক করেছেল লিওনেল মেসি। মেসির সৌজন্যেই ৪-২ গোলে বিপক্ষকে গুঁড়িয়ে দিয়ে লা লিগায় প্রথম স্থানেই আছে বার্সেলোনা। মেসির দাপটেই লিগের ম্যাচে দু’বার পিছিয়ে পড়েও দারুণ ভাবে ম্যাচে ফিরে আসতে পারে তাঁর দল।

এর পরেই ধন্য ধন্য পড়ে যায় মেসিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায়। ‘গড’ নামক একটু টুইটার হ্যান্ডেল থেকে মেসির এই অতুলনীয় কৃতিত্বকে তুলে ধরবার জন্য টুইট করে বলা হয় যে, “আমি চললাম। মেসি রইল।” অর্থাৎ মেসিকেই ঈশ্বর বলা হয় প্রকারান্তরে।

কিন্তু এই টুইটের পরেই ভারতীয় অভিনেতা আয়ুষ্মান খুরানা সেটি রিটুইট করে লেখেন, ‘সচিন’। ‘সচিন’ শব্দটির আগে একটি তারকা চিহ্নও দিয়ে দেন তিনি, যেটি সাধারণত সোশ্যাল মিডিয়ায় কিছু ভুল লিখলে সেই ভুল শুধরে নিতে ব্যবহার করা হয়।

আন্তর্জাতিক ক্রিকেটে সব ধরনের ফর্ম্যাট মিলিয়ে সচিন সর্বোচ্চ রান সংগ্রহকারী। খেলা ছেড়ে দেওয়ার পরেও তাঁর জনপ্রিয়তা এখনও তুঙ্গে। ভারতীয়দের কাছে তো বটেই, ক্রিকেট বিশ্বও ‘ক্রিকেটের ঈশ্বর’ বলতে মেনে নিয়েছে সচিনকেই। তাই এই টুইটের মাধ্যমে আয়ুষ্মান সচিন তেন্ডুলকার ও ক্রিকেটের প্রতি তাঁর প্রেমকেই ফুটিয়ে তুলেছেন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: পাকিস্তানকে নির্বাসিত করা সহজ নয়, মত সৌরভের

আরও পড়ুন: টি-টোয়েন্টিতে আরও এক রেকর্ডের সামনে রোহিত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Ayushman Khurana Sachin Tendulkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE