Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Zinedine Zidane

মেসি-ভক্ত মাঠে, দু’শো ম্যাচে উজ্জ্বল গুরু জ়িজ়ু

চার মিনিটের মধ্যেই রিয়ালকে এগিয়ে দেন টনি খোস। তাদের বাকি দুই গোলদাতা সের্খিয়ো র‌্যামোস ও মার্সেলো ভিয়েরা।

দৌড়ে:  তিন গোলে ম্যাচ জিতে লড়াইয়ে জ়িদানের রিয়াল। এএফপি

দৌড়ে: তিন গোলে ম্যাচ জিতে লড়াইয়ে জ়িদানের রিয়াল। এএফপি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২০ ০৩:০৪
Share: Save:

রিয়াল মাদ্রিদ ম্যানেজার হিসেবে তাঁর ২০০ তম ম্যাচ জিতেই মাঠ ছাড়লেন জিনেদিন জিদান। করোনা-আতঙ্ক কাটিয়ে রবিবার রাতে প্রত্যাবর্তনের ম্যাচে এইবারের বিরুদ্ধে ৩-১ জিতল রিয়াল মাদ্রিদ।

দ্বিতীয়ার্ধে এইবারের হয়ে ব্যবধান কমান পেদ্রো বিগাস। এই জয়ের ফলে ২৮ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে লা লিগায় দু’নম্বরে থাকল রিয়াল। সমসংখ্যক ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে তাদের চেয়ে দু’পয়েন্ট এগিয়ে শীর্ষে বার্সেলোনা।

র্বাসার ম্যাচে দর্শকদের প্রবেশাধিকার না থাকলেও, মেসির আকর্ষণেই দ্বিতীয়ার্ধে নিরাপত্তা বেষ্টনী এড়িয়ে স্টেডিয়ামে ঢুকে পড়েন তাঁর এক ভক্ত। তাঁর উদ্দেশ্য ছিল মেসির সঙ্গে নিজস্বী নেওয়া। নিরাপত্তারক্ষীরা দ্রুত তাঁকে মাঠ থেকে বার করে নিয়ে যান। যে ঘটনায় ক্ষুব্ধ লা লিগা কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে। মেসির এই অনবদ্য পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রীও। এ দিন আবার অ্যাথলেটিক বিলবাওয়ের বিরুদ্ধে পিছিয়ে গিয়েও ১-১ ড্র করল আতলেতিকো দে মাদ্রিদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zinedine Zidane La Liga Real Madrid Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE